শেখ সেলিমকে সান্তনা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

ঢাকায় পৌঁছে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯, ০৯:৪০
আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, ০৯:৪০

(প্রিয়.কম) সুলতান হাজী হাসানাল বলকিয়ার আমন্ত্রণে তিন দিনের সরকারি সফর শেষ করে ব্রুনাই থেকে সন্ধ্যায় দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

২৩ এপ্রিল, মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২৩ মিনিটে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

ফ্লাইটটি স্থানীয় সময় বিকাল ৫টা ১৫ মিনিটে ব্রুনাই আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। সেখানে ব্রুনাইয়ের প্রাথমিক সম্পদ ও পর্যটনমন্ত্রী দাতো আলী আপাং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিদায় জানান।

এর আগে গত ২১ এপ্রিল, রবিবার শ্রীলঙ্কার ভয়াবহ বোমা হামলায় শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরী নিহত হয়েছে। তার মরদেহ আজ ২৪ এপ্রিল দেশে আসবে। একই হামলায় শেখ সেলিমের জামাতা ও জায়ানের বাবা প্রিন্স আহত হয়েছেন। তার দুটি পা অকেজো হয়ে গেছে। বর্তমানে তিনি শ্রীলঙ্কার একটি হাসপাতালে ভর্তি।

ব্রুনাই থেকে ফিরেই বিমানবন্দরেই আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নাতিকে হারানোর বেদনায় তাকে চোখের জল ফেলতে দেখা যায়। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের সঙ্গে দেখা হওয়া মাত্রই কান্নাজড়িত কণ্ঠে তার ঘাড়ে হাত রেখে সান্ত্বনা দেন বোন শেখ হাসিনা।

প্রিয় সংবাদ/আশরাফ