কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাংবাদিকের মুখোমুখি তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

তামিমের প্রশ্নে সাংবাদিক বোল্ড! (ভিডিও)

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ১০:৫৪
আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ১০:৫৪

(প্রিয়.কম) ক্রিকেট পাগল দেশ বাংলাদেশ। বলা যায়, ক্রিকেট নিয়ে অন্যরকম এক উন্মাদনা কাজ করে এদেশের মানুষের। তাই তো ক্রিকেটারদের ক্রিকেটীয় ক্ষেত্র থেকে শুরু করে তাদের ব্যক্তিগত জীবন- সবকিছু নিয়েই অপরিসীম কৌতূহল কাজ করে ক্রিকেক পাগল মানুষের মাঝে।

মানুষের এই কৌতূহল মেটাতে কাজ করে থাকেন সাংবাদিকরা। ক্রিকেটারদের সব ধরনের খবর জনগণের কাছে পরিবেশন করে থাকেন তারা। অবশ্য সাংবাদিকদের কিছু কিছু কাজে বা সংবাদ পরিবেশনে কখনো কখনো বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় ক্রিকেটারদের। বিষয়টি উল্লেখ করে একজন সাংবাদিককে হাস্যরসে ভরা খোঁচা দিতে দেখা গেল তামিম ইকবালকে।

সম্প্রতি বেসরকারি একটি টিভি চ্যানেলের সাংবাদিকের মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এ তারকা ওপেনার। সেখানে তামিম সাংবাদিককে প্রশ্ন করেন, ‘এই যে আপনারা আজব আজব নিউজ করেন, এটা কি ঠিক?’এ সময় রসিকতা করে তামিম আরও বলেন, ‘এই যে মানুষদের আপনারা বিপদে ফেলে দেন, এর রহস্যটা কী?’ জবাবে ওই সাংবাদিক উদাহরণ চাইলে তামিম বলেন, ‘উদাহরণ দিতে চাইলে আপনিই বিপদে পড়ে যাবেন।’

‘বাস্তবতা থেকে নিউজ করি’ বললেও তামিমও মজার ছলে সাংবাদিকের এমন দাবি উপেক্ষা করেন। উল্টো চান্দিকা হাতুরুসিংহের কোচিং চলাকালীন একটি বিতর্কের প্রসঙ্গ টেনে নিজের অবস্থান পরিষ্কার করেন বাঁহাতি এই ওপেনার।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে। মূলত বেসরকারি টেলিভিশনের জনপ্রিয় একটি অনুষ্ঠানের জন্য সাক্ষাৎকারে ধারণ করার সময় এই ভিডিও ক্লিপ গ্রহণ করা হয়। ভিডিওতে সাংবাদিকের সঙ্গে তামিমের এমন বুদ্ধিদীপ্ত প্রশ্নোত্তর প্রশংসিত হয়েছে। কেউ কেউ বলছেন ক্রিকেটারদের সঙ্গে ক্রীড়া সাংবাদিকদের সম্পর্ক এমন মধুরই হয়।

প্রিয় খেলা/রুহুল