অতিরিক্ত মদ্যপানেই কী পিছলে গেল প্রিয়াঙ্কার পা। ছবি: স্কিনশট

ভাইরাল প্রিয়াঙ্কার সিঁড়িতে পা পিছলানোর ভিডিও!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ১৫:৪২
আপডেট: ০৯ এপ্রিল ২০১৯, ১৫:৪২

(প্রিয়.কম) ডিভোর্সের গুঞ্জন উড়িয়ে স্বামী নিক জোনাসের কনসার্ট উপভোগ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। তেমনি এক কনসার্ট শেষে নিক জোনাসের হাত ধরে সিঁড়ি দিয়ে হাসিমুখে নামছিলেন প্রিয়াঙ্কা। হঠাৎ ছন্দপতন। নামতে নামতে পা পিছলে প্রায় পড়েই যাচ্ছিলেন নায়িকা। কিন্তু পড়ে যেতে দেননি নিক। শক্ত করে ধরলেন প্রিয়াঙ্কার হাত। ফলে সামলে নিলেন প্রিয়াঙ্কা। এমন একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বেসামাল হয়ে পড়ার আগে ঠিক যেমনটা হতবাক হয়েছিলেন, স্বামীর হাত ধরে সেই যাত্রায় বেঁচে গিয়ে প্রিয়াঙ্কার মুখের হাসিও ছিল দেখার মতো। হাসিতে ফেটে পড়েন তিনি। ছবি শিকারিরাও তৎক্ষণাৎ সেই মুহূর্তকে মুঠোফোনে বন্দী করে নেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

‘প্রিয়াঙ্কা অনলাইন’ নামে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের এক সোশ্যাল মিডিয়া ফ্যান পেজে এই ভিডিও আপলোড করার কয়েক মিনিটের মধ্যেই দেড় লাখের কাছাকাছি পৌঁছে গিয়েছে দর্শক সংখ্যা। ভিডিও দেখার পরে নানা মন্তব্য করেছেন নেটিজেনবাসীরা। পাশাপাশি অনেকে বলছেন, অতিরিক্ত মদ্যপানের ফলেই বেসামাল হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা অবশ্য এ নিয়ে কোনো মন্তব্য করেননি। লোকজন তাকে এবং স্বামীকে নিয়ে ব্যঙ্গ করলে সেটা বেশ উপভোগই করেন তিনি। এই যেমন দিন কয়েক আগে ভাইরাল হয়েছে এক এডিট করা ভিডিও, যেখানে জোনাস ভাইদের ‘কুল’ গানের দৃশ্যের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে গোবিন্দর গান। প্রিয়াঙ্কাও বেশ মজাই পেয়েছেন তাতে। আর সে কারণেই সেটি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

ঘনিষ্ঠ মহলে প্রিয়াঙ্কা বারবার বলে এসেছেন, নিক খুব খেয়াল রাখে তার। বিয়ের আগের রাতে তার সামনে নাকি ১৮ রকমের উপহার সাজিয়ে নিক প্রতিজ্ঞা করেছিলেন, সবসময়ে তার পাশে থাকবেন। সবসময়ে তার রক্ষা করবেন। আর নিক যে প্রতি পদে পদে তার করা প্রতিজ্ঞা মেনে চলছেন, তা আরেকবার প্রমাণ হলো।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আশরাফ

আরো পড়ুন