কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

এশিয়া কাপ চলাকালীন শোয়েবকে ঘরে ডাকলেন সানিয়া!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৬
আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৬

(প্রিয়.কম) বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে ১৫ সেপ্টেম্বর পর্দা উঠেছে এশিয়া কাপের ১৪তম আসরের। এশিয়ান ক্রিকেটের জমজমাট এই টুর্নামেন্টটি শেষ হতে এখনও বাকি রয়েছে ১০ দিন। কিন্তু শিগগিরই স্বামী শোয়েব মালিককে ঘরে ফিরতে বলছেন সানিয়া মির্জা!

সীমান্তের উত্তাপ, ধর্ম, সংস্কৃতি, সমাজ সব কিছুর বাধা উপেক্ষা করে ২০১০ সালে ভালোবেসে বিয়ে করে গাটছড়া বেঁধেছিলেন শোয়েব-সানিয়া। ইতোমধ্যে তাদের দাম্পত্য জীবন পেরিয়েছে আটটি বছর। অক্টোবরেই শোয়েব-সানিয়ার সংসারে আসছে নতুন অতিথি। তার আগের সময়টুকুতে শোয়েবকে প্রতিটি মুহূর্তে পাশে চাইছেন সানিয়া।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেওয়া এক পোস্টে সানিয়া লিখেন, ‘দুজন এখানে তোমায় খুব মিস করছে। যদি কোনো টাইম মেশিনে চড়ে তোমার কাছে পৌঁছানো যেত! তাড়াতাড়ি বাড়ি ফিরে এসো। আর দাড়ি শেভ করে এলে আরো ভালো লাগবে।’

এশিয়া কাপের জন্য স্ত্রীর কাছে ছুটে যেতে পারছেন না শোয়েব। তবে অন্য একটি ইচ্ছে তো দূরে থেকেও পূরণ করা যায়। তেমনটাই করলেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। শেভ করে নিজের নতুন লুকের একটি ভিডিও পোস্ট করলেন তিনি। সঙ্গে লিখলেন, ‘বউ যা বলে সেটাই ঠিক। সানিয়া, আমার নতুন লুক শুধু তোমার জন্য।’

টুইটারে সানিয়া-শোয়েবের খুনসুটির স্ক্রিনশট

পোস্টটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন স্ত্রী সানিয়া। তবে টেনিস ডাবলসে বিশ্বের সাবেক এক নম্বর তারকা আরেক টুইটে স্বামীকে আরও একবার মনে করিয়ে দেন, শোয়েবের বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন তিনি ও হবু সন্তান।

ইতোমধ্যে এশিয়া কাপের ১৪তম আসরে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে শোয়েব মালিকের পাকিস্তান। ‘এ’ গ্রুপের ম্যাচে ১৬ সেপ্টেম্বর হংকংয়ের মুখোমুখি হয় পাকিস্তান। হংকংয়ের ছুঁড়ে দেওয়া ১১৬ রানের লক্ষ্যমাত্রা আট উইকেট হাতে রেখেই টপকে যায় সরফরাজ আহমেদের দল।

প্রিয় খেলা/রিমন