২৫ অক্টোবর ২০২৪ পর্যন্ত রাশিফল

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৪, ১৭:২১

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।


পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।


মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। রসিক আত্মীয় স্বজন ‍দুশ্চিন্তা দূর করবে। সপ্তাহের মাঝদিকে ভাগ করে নেওয়া ভালো মুহূর্তগুলো মনে করিয়ে দিয়ে বন্ধুত্বকে সতেজ করে তোলার সময়। পরিবারের হিত সাধনে কঠোর পরিশ্রম করুন। সপ্তাহের শেষদিকে ভালোবাসার প্রকৃত উচ্ছাসের অভিজ্ঞতা লাভ করবেন। উপলব্ধী করতে পারবেন সঙ্গী আপনাকে কতটা ভালোবাসে।


বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে শক্তিতে পরিপূর্ণ থাকবেন আর অসাধারণ কিছু করতে পারেন। এ সময়ে করা বিনিয়োগ সমৃদ্ধি ও আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। এখনই দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝদিকে নতুন মক্কেলদের সঙ্গে আপোস আলোচনা করার জন্য সময়টি চমৎকার। দীর্ঘ সময় ধরে কথা বলতে চেয়েছিলেন এমন কারও কাছ থেকে ফোন কল পেতে পারেন। সপ্তাহের শেষদিকে পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা মেজাজে রাখবে। পুরানো যোগাযোগ ও বন্ধুরা সহায়ক হবে।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে সেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না। অন্যথায় খালি পকেট নিয়ে বাড়ি পৌঁছাতে হবে। কোনো কিছু ঘটার অপেক্ষায় থাকবে না। নতুন সুযোগের সন্ধান করুন। নতুন ধারণা পরিক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। সপ্তাহের মাঝদিকে পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। তবে একবার প্রকল্পগুলোর কার্যকারিতা পরীক্ষা করার পরই তাতে নিজেকে সপে দিন। সপ্তাহের শেষদিকে আত্মীয়/ বন্ধুরা চমৎকার সময়ের জন্য চলে আসতে পারে। এমনকি ভাইবোন চমক দিয়ে উদ্ধার করতে আসবে। একে অপরকে খুশি করার জন্য প্রয়োজন সমর্থন করা ও ঘনিষ্ট সহযোগিতায় কাজ করা।


কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ধ্যান পরিত্রাণ আনবে। আশীর্বাদ ও সৌভাগ্য পথে আসায় এবং অতীতের পরিশ্রমগুলো ফল আনায় ইচ্ছাগুলো পূর্ণ হবে। যদি কেনাকাটা করতে যান তবে বেশি অপব্যয়ী হওয়ার এড়িয়ে যান। সপ্তাহের মাঝদিকে উৎসাহময় সময় যেহেতু ভালোবাসার মানুষদের কাছ থেকে ডাক পাবেন। সাফল্যে পৌঁছানোর আগে উদ্দেশ্যগুলো প্রকাশ করবেন না। সপ্তাহের শেষদিকে নির্দিষ্ট কিছু জরুরি পরিকল্পনা নির্বাহ হওয়াতে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। নতুন সম্পদ অর্জন করবেন আর কিছু বুদ্ধিমান বিনিয়োগ করবেন।



সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে উপলব্ধি করবেন কর্মক্ষেত্রে ভালো করার পেছনে পরিবারের সহযোগিতা রয়েছে। ভালোবাসার উচ্ছাসে স্বপ্ন ও বাস্তবতা এ সময়ে মিশে যাবে। মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান ও দাতব্য কাজে নিয়োগ করুন। সপ্তাহের মাঝদিকে আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। অপ্রত্যাশি রশিদগুলো আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। সপ্তাহের শেষদিকে লক্ষ্য পূরণে দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে। এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে আর সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করতে পারে।


কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে সফর ও ভ্রমণ আনন্দ আনবে আর অত্যন্ত শিক্ষামূলক হবে। আরও ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন- মতামত চাইলে দেবেন, লজ্জা করবেন না। এতে প্রশংসা পাবেন। সপ্তাহের মাঝদিকে পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। কাজে সময় দিয়ে জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর নিজেদের মধ্যে প্রেমে এক অপরের জন্য সূবর্ণ সময় হবে। সপ্তাহের শেষদিকে প্রয়োজন অনুযায়ী ব্যয় করুন। মনে রাখবেন গাছে টাকা ফলে না। কঠোর পরিশ্রমই উপার্জনের একমাত্র মাধ্যম। কথা বলার আগে দুবার ভাবুন। মতামতগুলো অজান্তেই কারোর অনুভূতিকে আহত করতে পারে।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে রাস্তায় থাকার সময় বেপরোয়া গাড়ি চালানো ও ঝুঁকি নওয়া উচিত নয়। যদি বিদেশে কোনো চাকরিতে আবেদন করার কথা ভাবেন তবে সৌভাগ্যপূর্ণ মনে হচ্ছে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে স্বতন্ত্রবোধ করবেন, কাজে দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন। কাজকর্ম ও কৌশল সকলকে আগ্রহী করবে। সপ্তাহের শেষদিকে ফেলে রাখা কাজের পরেও প্রেম ও সামাজিকতা মনে প্রভাব বিস্তার করবে। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন সাহসকে বড় উৎসহাহ দান করবে।


বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বিবাহিত জীবন আগে এত রঙিন ছিল না- এ সময়ে স্বামী/ স্ত্রীর সঙ্গে সেরা মুহূর্ত হতে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। বিশেষ করে বাঁকগুলোতে। সপ্তাহের মাঝদিকে ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়বে। যদি ভ্রমণ করেন তবে মূল্যবান জিনিসগুলোর বিশেষ যত্ন নিন। হঠাৎ করেই ধর্ম বা আধ্যাত্মিকতায় আগ্রহী হয়ে উঠবেন। সপ্তাহের শেষদিকে সবসময় যে রকম কাজ করতে চেয়েছিলেন অফিসে সেই ধরনের কাজ পেতে পারেন। কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভের সম্ভাবনা।


ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন। পেশাগত কাজে বিপরীত লিঙ্গের সহযোগিতা পাবেন। বিবাহিত দম্পতিরা একসঙ্গে বসবাস করে; এটা সবসময় রোমান্টিক হয় না। তবে এবার হবে। সপ্তাহের মাঝদিকে রাস্তা পার হওয়ার সময় সতর্ক থাকুন। বিশেষ করে লাল সিগনালে। কাজকর্মে বাধা বিপত্তি আসতে পারে। যোগাযোগ বাধাগ্রস্ত হবে। সপ্তাহের শেষদিকে কেউ কেউ দূর যাত্রায় উদ্যোগী হবেন। যা ক্লান্তিকর হলেও লাভজনক হবে।


মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কামদেব আপনার জীবনে প্রেমের ঝরনা বইয়ে দেবে। ইচ্ছাশক্তির অভাবে আবেগত ও মানসিক মনোভাবের শিকার হতে পারেন। সপ্তাহের মাঝদিকে পরিবার জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ, সেটা বুঝে তাদের সঙ্গে সময়টা উপভোগ করতে পারেন। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে। সপ্তাহের শেষদিকে কিছু আঘাতের সম্মুখীন হলে চরম সাহস ও শক্তি প্রদর্শন করা প্রয়োজন। কাজ করার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার সমস্যায় ফেরতে পারে।


কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে আর অবিশ্বাস্য লাভ এনে দেবে। ফোনে কথা দীর্ঘ করার জন্য রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন। ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে। সপ্তাহের মাঝদিকে অহেতুক বিবাদ পরিবারে উত্তেজনা সৃষ্টি করতে পারে। মনে রাখবেন বিতর্কের মাধ্যমে লাভ করা কোনো জয় প্রকৃত জয় নয়। তেল মসলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। সপ্তাহের শেষদিকে খুচরা ও পাইকারী- দুই ধরনের ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো। স্বামী/ স্ত্রীর অবিশ্বাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রাজা/ রানীর মতো মনে হবে।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে আত্মীয়রা কিছু উত্তেজনার সৃষ্টি করতে পারে। পরিস্থিতি আয়ত্ত করতে মাথা ঠাণ্ডা রাখুন। এ সময় উচিত জমি, ভূ সম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলোর ওপর নজর কেন্দ্রীভূত করা। সপ্তাহের মাঝদিকে প্রেমের বেদনা ঘুমাতে দেবে না। গভীর ভাবপূর্ণ ভালোবাসার উচ্ছাস অনুভূত হবে। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। সপ্তাহের শেষদিকে কেউ ক্ষতি করার চেষ্টা করতে পারে। আপনার বিরুদ্ধে দৃঢ় শক্তি কাজ করায় এমন কোনো কাজ করা উচিত নয় যা আপনাকে সামনা সামনি মোকাবিলার জন্য নিয়ে যাবে। যদি প্রতিশোধ নিতে চান তবে এক মর্যাদাপূর্ণ উপায়ে করা উচিত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও