কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কেমন কাটবে আজকে আপনার দিন?

www.kalbela.com প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৪, ১০:১১

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।


শনিবার (৬ এপ্রিল) ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের রাশিফল—


মেষ: আজ কঠিন পরিশ্রম করতে হবে। অন্যের সাহায্যের জন্য এগিয়ে আসবেন। কেউ কেউ এতে আপনার স্বার্থ সন্ধানের চেষ্টা করবে। অন্যের পাশাপাশি নিজের কাজে মনোনিবেশ করতে হবে, তা না হলে কিছু কাজ অসম্পূর্ণ থেকে যাবে। আইনি মামলা চললে, তাতে স্বস্তি পাবেন।


বৃষ: আজকের দিনটি সাধারণ থাকবে। পারিবারিক কলহ কথাবার্তার মাধ্যমে সমাধানের চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়ার সঙ্গে সঙ্গে কাজের চাপও বাড়তে পারে। মানসিক দিক দিয়ে অবসাদগ্রস্ত থাকবেন। কেউ পরামর্শ দিলে ভেবেচিন্তে তা মান্য করুন। পারিবারিক সম্পর্ক মজবুত হবে।


মিথুন: আজ নিজের দায়িত্ব পূরণ করবেন। কঠিন পরিস্থিতির পর নিজের কোনো সিদ্ধান্তে আনন্দিত হবেন। পরিবারের কোনো সদস্য সাহায্য চাইলে, তাদের সাহায্য করুন। আটকে থাকা টাকা পেয়ে আনন্দিত হবেন। নতুন গাড়ি কিনতে পারেন। ঋণ নিয়ে থাকলে তা শোধ করার চেষ্টা করবেন।


কর্কট: আজকের দিনটি সমস্যায় পরিপূর্ণ। একাধিক উৎস থেকে আয় হবে। রাগের মাথায় সিদ্ধান্ত নিলে, বড়সড় ভুল করে ফেলতে পারেন। এর জন্য আধিকারিকদের কাছ থেকে বকা শুনতে পারেন। নিজের চেয়ে বেশি অন্যের বিষয়ে চিন্তাভাবনা করবেন। এক সঙ্গে একাধিক কাজ হাতে থাকায় দুশ্চিন্তা বাড়বে। গুরুত্বপূর্ণ কাজ সময়ের আগে শেষ করে নিন, সেই কাজ কালকের ভরসায় ফেলে রাখবেন না।


সিংহ: আজকের দিনটি আনন্দে ভরপুর থাকবে। ব্যবসায়ীদের বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। একের পর এক সুসংবাদ পাবেন। চাকরির সন্ধানে থাকলে ভালো সুযোগ পাবেন। বিরোধীরা আপনার ওপর প্রভাব বিস্তার করার চেষ্টা করবে। মা-বাবার সহযোগিতায় ছোটখাটো কাজ শুরু করতে পারেন।


কন্যা: আজকের দিনটি মিশ্র ফলাফল প্রদান করবে। দিনযাপন প্রণালীতে কোনো পরিবর্তন করলে কিছু সমস্যা হতে পারে। কাজে মনোনিবেশ করুন। বন্ধু আপনাদের লাভ তুলতে পারে, তাই সতর্ক থাকুন। কারো কথায় এসে কোনো সিদ্ধান্ত নেবেন না, পড়ে অনুতাপ হতে পারে। সন্তানকে দায়িত্ব দিলে তারা সেটি ভালোভাবে পালন করতে পারবেন।


তুলা: আজকের দিনটি নানান জটিলতায় ভরে থাকবে। প্রেম জীবনে আবদ্ধ থাকলে আজ নিজের সঙ্গীর ব্যবহারে চিন্তিত হবেন, আপনাদের মধ্যে তর্ক বাঁধতে পারে। সম্পর্ক নষ্ট হবে। সতর্কতার সঙ্গে কোনো কাজের প্রস্তুতি নেবেন। পরিশ্রম ও একাগ্রতার সঙ্গে অগ্রসর হলে সাফল্য লাভ সম্ভব।


বৃশ্চিক: আজকের দিনটি ভালো কাটবে। বরিষ্ঠদের কথা শুনলে পদোন্নতি ও বেতনবৃদ্ধি হতে পারে। নিজের পাশাপাশি অন্যের কাজে মনোনিবেশ করার ফলে কিছু ভুল হতে পারে। পরিবারের কোনো সদস্যের বিবাহ প্রস্তাবে সকলে সহমত হবে। যাত্রার দ্বারা লাভ হবে।


ধনু: আজ তাড়াহুড়োয় কোনো কাজ করবেন না। কোনো গুরুত্বপূর্ণ কাজে গাফিলতি করলে অনুতপ্ত হতে পারেন। সম্পত্তি কেনার সময়ে তার জরুরি কাগজপত্র ভালোভাবে যাচাই করে নিন, না হলে ভুল হতে পারে। পরিবারের সদস্যের কাছ থেকে উপহারস্বরূপ কোনো মূল্যবান বস্তু পেতে পারেন।


মকর: আজকের দিনটি মিশ্র পরিণাম লাভ করবেন। কারো ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না, তা না হলে তারা আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারেন। সন্তানের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকলে তারা সেই টাকা ফিরে পেতে চাইবেন।


কুম্ভ: আজকের দিনটি অত্যন্ত ফলদায়ী। চাকরিজীবীরা পদোন্নতি লাভ করবেন। বদলি হতে পারে। মায়ের স্বাস্থ্য সমস্যা থাকলে তা থেকে মুক্তি পাবেন। এর ফলে আপনাদের দুশ্চিন্তা কমবে। ছাত্রছাত্রীরা কোনো পরীক্ষা দিয়ে থাকলে তার ফলাফল ঘোষণা হবে। নতুন গাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে।


মীন: আজকের দিনটি সাধারণ থাকবে। অর্থের অপচয় নিয়ন্ত্রণে রাখতে হবে। অন্যকে দেখানোর জন্য বিলাসিতার বস্তু কিনবেন না। তা না হলে সঞ্চয় কমে আসতে পারে। পরিবারের সদস্য সরকারি চাকরি পাওয়ায় আনন্দিত হবেন। দীর্ঘদিন পর পুরনো পরিচিত ব্যক্তি আপনার সঙ্গে দেখা করতে আসতে পারে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও