কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুই সিনেমা ও দুই সিরিজ নিয়ে প্রস্তুত ওটিটি

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭

ঈদুল ফিতর ও পয়লা বৈশাখ উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় আছে এক ডজনের বেশি সিনেমা। আয়োজনের পসরা সাজিয়েছে টিভি চ্যানেলগুলো। পিছিয়ে নেই দেশের ওটিটি প্ল্যাটফর্মগুলো। ঈদ ও বাংলা নববর্ষ উপলক্ষে দুটি সিরিজ ও দুটি সিনেমা নিয়ে প্রস্তুত তারা।


চরকিতে ‘মনোগামী’
মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’, সংক্ষেপে যার নাম ‘মনোগামী’। মানুষের জীবনের বিবাহিত ও প্রবাহিত দিক নিয়ে তৈরি হয়েছে সিনেমার চিত্রনাট্য। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জেফার রহমান, সামিনা হোসেন প্রমুখ। এই সিনেমা দিয়েই অভিনয়ে অভিষেক হচ্ছে সংগীতশিল্পী জেফারের। এ ছাড়া প্রথমবার চঞ্চল চৌধুরীর সঙ্গে পর্দায় দেখা যাবে তাঁর ছেলে শুদ্ধকে। বাবা-ছেলে জুটির সঙ্গে মনোগামীতে মা-মেয়ের জুটিও দেখা যাবে। সিনেমার একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সামিনা হোসেন প্রেমা। তাঁর কন্যা রাইও থাকছে তাঁর কন্যা হিসেবেই। চাঁদরাতে মুক্তি পাবে ওয়েব সিনেমাটি। এটি চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের তৃতীয় সিনেমা।


দীপ্ত প্লেতে ‘মায়া’
কথাসাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ছোটগল্প ‘মায়া’ অবলম্বনে একই নামে ওয়েব ফিল্ম বানিয়েছেন অনিমেষ আইচ। গল্পে দেখা যাবে পুরোনো একটি পরিত্যক্ত বাড়িতে থাকতে আসে ব্রাহ্মণ। ক্রমে সেই বাড়িতে থাকা অশরীরী আত্মাগুলোর সঙ্গে পরিচয় হয় তার। এরপর সেই বাড়িতে নানারকম অলৌকিক ঘটনা ঘটতে থাকে। বাড়িতে থাকা চিনুর প্রেমে পড়ে যায় মানবেন্দ্র নামের এক অশরীরী আত্মা। কী এক মায়ায় যেন আটকে যায় মানবেন্দ্র, কোনোভাবেই সে আর ওই বাড়ি থেকে বের হতে পারে না। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, টাপুর, টুপুর, বৃন্দাবন দাস, গোলাম ফরিদা ছন্দা, মিতুল রহমান, তানভীর হোসেন প্রবাল, সাহানা সুমী প্রমুখ। পয়লা বৈশাখ থেকে স্ট্রিমিং হবে সিনেমাটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও