কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


তামিমের ব্যর্থতার দিনে তরুণ ব্যাটারের টানা সেঞ্চুরি, মেহেদীর হ্যাটট্রিকে রুদ্ধশ্বাস জয়

কদিন আগেই ফরচুন বরিশালকে নেতৃত্ব দিয়ে বিপিএলে শিরোপা জেতান তামিম ইকবাল। টুর্নামেন্টের সর্বোচ্চ রানসংগ্রাহকও ছিলেন তিনি। তবে এবার সংস্করণ বদলাতেই যেন হিমশিম খাচ্ছেন তামিম। ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে তিনি রান করতেই যেন ভুলে গেছেন। 

তামিমের মতো ব্যর্থ হয়েছেন লিটন দাসও। শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেটে পাঁচ ম্যাচের মধ্যে তিনটিতেই ডাক মেরেছেন লিটন। ফলশ্রুতিতে বাদ পড়েন আন্তর্জাতিক ক্রিকেটের দল থেকে। এরপর আজ তিনি খেলতে নেমেছেন ডিপিএলে আবাহনী লিমিটেডের হয়ে। তবে ১৯ বলে করেছেন ৫ রান। 

জ্যামের কারণে পৌঁছাতে দেরী হওয়ায় গত ম্যাচে তামিম খেলতে পারেননি ওপেনার হিসেবে, অধিনায়কত্বও হারাতে হয়েছিল। তবে বিকেএসপির চার নম্বর মাঠে সিটি ক্লাবের বিপক্ষে আজ তামিম ওপেনার ও অধিনায়ক দুটোই ছিলেন। এই ম্যাচে তিনি আউট হয়েছেন এক অঙ্কের ঘরে। ১১ বলে করেছেন ৬ রান। বাংলাদেশের তারকা ব্যাটারদের ব্যর্থতার দিনে সেঞ্চুরি তুলে নিয়েছেন পারভেজ হোসেন ইমন। তামিমের সতীর্থ ইমনের এটা টানা দ্বিতীয় সেঞ্চুরি। একই দল প্রাইম ব্যাংকের বোলার শেখ মেহেদী হাসান করেছেন হ্যাটট্রিক। শেষ ওভারে করা এই হ্যাটট্রিকে সিটি ক্লাবের বিপক্ষে ৩ রানের রুদ্ধশ্বাস জয় পেয়েছে প্রাইম ব্যাংক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন