কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বসন্তের দিনে ভালোবাসার রং

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৯

আজ পয়লা ফাল্গুন। বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসার আবেশে আজ ফাগুনের রঙে সাজবে বাঙালি। এমন রঙিন ক্ষণে টিভি চ্যানেলগুলোও থাকবে নানা রঙের অনুষ্ঠানের পসরা নিয়ে। 


বিটিভি
সকাল ৯টা ২০ মিনিটে প্রচারিত হবে ‘বাঙালির হৃদয়ে ফাগুন’। গান, আবৃত্তি, সাক্ষাৎকার ও ফাল্গুনের ওপর তথ্যচিত্র দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। আনজীর লিটনের গ্রন্থনায় ও দীপ্তি চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা। রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে এল রুমা আক্তারের প্রযোজনায় অনুষ্ঠান ‘ফুল ফুটুক না ফুটুক’। শ্যামল দত্তের গ্রন্থনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন রূপা চক্রবর্তী। অংশ নিয়েছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মারুফ রায়হান, মুনমুন আহমেদ, অনিরুদ্ধ সেনগুপ্ত, তানজিনা করিম স্বরলিপি ও কামরুল হাসান ফেরদৌস।


চ্যানেল আই
বেলা ১১টা ৩০ মিনিটে প্রচার হবে ফেরদৌস ও মৌসুমীর পর্দা জুটির পঁচিশ বছর উপলক্ষে আড্ডার অনুষ্ঠান ‘একদিন সারাদিন’। অনুষ্ঠানে ফেরদৌস-মৌসুমী বলেছেন তাঁদের অজানা অনেক গল্প। পরিকল্পনা ও পরিচালনায় আবদুর রহমান। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে রয়েছে নাটক ‘লাভবাজ’। রচনা ও পরিচালনা কাজল আরেফিন অমি। রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে নাটক ‘মেঘমিলন’। চিত্রনাট্য আজিজুল হক, পরিচালনা রুবেল আনুশ।


এনটিভি
রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে নাটক ‘রঙ-রাধিয়া’। রচনা আসাদুজ্জামান সোহাগ, পরিচালনা হাসান রেজাউল। অভিনয়ে ফারহান আহমেদ জোভান, তানজিম সাইয়ারা তটিনী, সাবেরী আলম, এজাজ বারী প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও