কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দালালের খপ্পরে পড়ে বেসরকারি হাসপাতালে, দুর্ভোগের ১৪ দিন

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪, ০৯:৫৪

যেতে চেয়েছিলেন পঙ্গু হাসপাতালে, মাঝপথে দালালের খপ্পরে বিভ্রান্ত হয়ে গেলেন বেসরকারি একটি হাসপাতালে। এতে সড়ক দুর্ঘটনায় কাতরাতে থাকা মাদারীপুরের এক অটোরিকশা চালকের দুর্ভোগ-যন্ত্রণায় নতুন মাত্রা যোগ হল; হাসপাতালের চাহিদা মত টাকা না দেওয়ায় প্রায় সাত দিন মিলল না চিকিৎসা সেবা, এমনকি বন্ধ রাখা হল খাবারও।


পরে প্রায় সোয়া তিন লাখ টাকা আদায়ের পর ভয়ভীতি দেখিয়ে শ্যামলীর বেসরকারি ওই হাসপাতাল থেকে ‘তাড়িয়ে’ দেওয়া হয় বলে অভিযোগ শাহাবুদ্দিন ফকির (৪০) নামের ওই অটোরিকশা চালকের।


সেই ‘প্রাইম জেনারেল হাসপাতালে ও ডায়াগনস্টিক সেন্টার’ এ ১৪ দিন কাটিয়ে ‘যথাযথ’ চিকিৎসা না পেয়ে শাহাবুদ্দিন আবার ভর্তি হয়েছেন পঙ্গু হাসপাতাল নামে পরিচিত ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর)। দুই মাস ধরে সেখানেই চিকিৎসাধীন তিনি।


শনিবার এ হাসপাতালের ওয়ার্ডেই বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকের সঙ্গে দুদর্শার কথা বলছিলেন শাহাবুদ্দিন। দালালের খপ্পরে পড়ে কীভাবে চরম ভোগান্তির মধ্যে দিয়ে দিন অতিবাহিত করেছেন সেই তিক্ত অভিজ্ঞতা তুলে তিনি ধরেন।


শুক্রবার শাহাবুদ্দিনের স্ত্রী মুক্তা বেগম প্রাইম জেনারেল হাসপাতালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে সামনে আসে এ অটোরিকশা চালকের দুর্ভোগের বিষয়টি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও