কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


পিসিবির দায়িত্ব ছাড়লেন জাকা আশরাফ

পাকিস্তান ক্রিকেটে সংকট ঘনীভূত হচ্ছে। বিশ্বকাপের পর দেশটির কোচিং স্টাফ, নির্বাচক প্যানেলে ব্যাপক রদবদল হয়েছে। তাতে মাঠের ফল বদলায়নি। অস্ট্রেলিয়ায় ৩-০ ব্যবধানে টেস্ট সিরিজ হারের পর এবার নিউজিল্যান্ডে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশের পথে পাকিস্তান। এর মধ্যেই পদত্যাগের ঘোষণা দিয়েছেন দেশটির ক্রিকেট কর্তা জাকা আশরাফ।

ইএসপিএনক্রিকইনফো সূত্রে জানা যায়, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পরিচালনার দায়িত্বে থাকা ইন্টেরিম ম্যানেজমেন্ট কমিটির (আইএমসি) চেয়ারম্যানের পদত্যাগ করেছেন জাকা আশরাফ। শুক্রবার (১৯ জানুয়ারি) লাহোরের জাতীয় ক্রিকেট একাডেমীতে কমিটির চতুর্থ সভায় এই ঘোষণা দিয়েছেন তিনি।

গত জুলাইতে জাকা আশরাফের নেতৃত্বে ১০ সদস্যের আইএমসি গঠন করা হয়, যাতে তারা বোর্ড অব গভর্নর ঠিক করে চার মাসের মধ্যে নির্বাচন করে নির্বাচিত বোর্ড চেয়ারম্যানকে দায়িত্ব বুঝিয়ে দিতে পারেন। কিন্তু চার মাসের বেঁধে দেয়া সময়ে নির্বাচন আয়োজনে ব্যর্থ হয় কমিটি। এরপর গত নভেম্বরে পিসিবির প্রধান পদে জাকা আশরাফের মেয়াদ তিন মাস বাড়ানোর সিদ্ধান্ত নেন পাকিস্তানের ভারপ্রাপ্ত প্রধানমন্ত্রী এবং বোর্ডের পৃষ্ঠপোষক আনোয়ার উল হক কাকার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন