কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মন্ত্রীদের শুভেচ্ছার ফুল পরিষ্কারে খরচ ৬০ হাজার টাকা

দেশ রূপান্তর প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৪, ১১:১২

নতুন মন্ত্রিসভার শপথগ্রহণ শেষে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের কার্যালয়-সচিবালয়ে দলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানানোর হিড়িক পড়ে। গতকাল বৃহস্পতিবারও কোনো কোনো মন্ত্রী-প্রতিমন্ত্রীর কার্যালয়ে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অব্যাহত ছিল। তবে চলতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার শুভেচ্ছা বিনিময় হয়েছে বেশি। বিভিন্ন সাইজের ফুলের তোড়ায় ভরে যায় মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দপ্তর। যে যেভাবে সুযোগ করতে পেরেছেন সচিবালয়ে গিয়ে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সুযোগ হাতছাড়া করতে চাননি। সেই সঙ্গে সেলফি তোলাও মিস করেননি কেউই। 


সচিবালয়ে কর্মরত একাধিক কর্মকর্তা দেশ রূপান্তরকে বলেন, শুভেচ্ছা বিনিময়ের দামি ফুলের বাসি তোড়া পরিষ্কার করতে ৬০ হাজার টাকা ব্যয় হয়েছে। অন্তত ১০টি পিকআপ ভ্যান ভাড়া করতে হয়েছে বাসি ফুলের তোড়া পরিষ্কার করতে। 


এ প্রসঙ্গে জানতে চাইলে নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তার (ইডেন বিভাগ) দেশ রূপান্তরকে বলেন, আমার জানা মতে, বাড়তি অর্থ ব্যয় ও বাড়তি কোনো পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ দিতে হয়নি। স্ব স্ব মন্ত্রণালয়ের অধীনস্ত পরিচ্ছন্নতাকর্মীরাই বাসি ফুল ও ফুলের তোড়া পরিষ্কারের কাজ করেছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও