কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কম খরচে শীতের পোশাক পাবেন কোথায়

ডেইলি স্টার প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২৩, ২৩:০০

প্রতি শীতের ফ্যাশনে আসে নতুন ট্রেন্ড ও পোশাকে আসে নতুনত্ব। ফলে আলমারিতে পড়ে থাকা শীতের পোশাক অনেক সময়ই পুরোনো লাগে। এ ছাড়া প্রতি বছরই এ সময়ে টুকটাক নানা শীতের কাপড়ের প্রয়োজন পড়ে।


শীত উপলক্ষে এ সময়ে নানা কাপড় আনা হয় বাজারে। নামিদামি ফ্যাশন ব্র্যান্ডগুলো ছাড়াও কিছু জায়গায় খুব কম খরচে শীতের পোশাক পাওয়া যায়। এই পোশাকগুলো সহজলভ্য, সাশ্রয়ী, ফ্যাশনেবল ও আরামদায়ক হওয়ায় এগুলোর চাহিদা অনেক বেশি। তাই সারাবছর এবং বিশেষত শীতের সময় এই জায়গাগুলোতে ভিড় বেড়ে যায়।


নূরজাহান সুপার মার্কেট


পশ্চিমা ধাঁচের পোশাকের জন্য নূরজাহান সুপার মার্কেট খুবই জনপ্রিয়। একইসঙ্গে শীতের পোশাকের জন্যও এটি বিখ্যাত। ঢাকা কলেজের ঠিক বিপরীতে অবস্থিত এই মার্কেটে কম দামে রপ্তানিযোগ্য বিভিন্ন রকম কাপড় পাওয়া যায়।


মিরপুর হোপ মার্কেট


সাম্প্রতিক সময়ে মিরপুর হোপ মার্কেট খুব জনপ্রিয়তা পেয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও আজকাল এই মার্কেট নিয়ে বেশ আলোচনা হচ্ছে। যারা মিরপুরে থাকেন শুধু তারা নন, ঢাকার বিভিন্ন জায়গা থেকে মানুষ হোপ মার্কেটে যাচ্ছেন কম দামে কেনাকাটা করার জন্য। ঢাকার মিরপুর ১০ নম্বর গোল চত্বরের কাছে গড়ে উঠেছে এই মার্কেট। এখানে নিজের পছন্দের শীতের পোশাক পেয়ে যেতে পারেন বেশ কম দামে। তবে পছন্দের রুচিসম্পন্ন পোশাকের জন্য আপনাকে খুব ভালো করে খুঁজতে হবে। এখানে বিভিন্ন ট্রেন্ডি পোশাক যেমন ক্রপ টপ, ডেনিমের জ্যাকেট ও প্যান্ট, ফ্লেয়ার প্যান্ট, টপস, ফ্ল্যানেলের শার্ট এগুলো পেয়ে যাবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও