কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১৫ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত রাশিফল

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৩

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।


পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।


মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে সাবধানে চলাফেরা করবেন। দেহে আঘাত লাগার সম্ভাবনা আছে। রাজনৈতিক ঘটনায় শারীরিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। জীবন্ত দংশনের আশঙ্কা রয়েছে। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। বেকারদের কেউ কেউ বিদেশ যাত্রায় সফল হতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণার ক্ষেত্রে শিক্ষার্থীরা শুভ ফল পেতে পারেন। সপ্তাহের শেষদিকে শিল্প ক্ষেত্রে বা কর্পোরেট সংস্থায় নিযুক্ত ব্যক্তিদের পদোন্নতির সুযোগ আসতে পারে। প্রেমিক প্রেমিকাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান। চাকরি ক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।


বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে দাম্পত্য সম্পর্ক্য উন্নতি হতে পারে। বিবাহ ইচ্ছুক তরুণ তরুণীদের বৈবাহিক শুভফল পাওয়ার সম্ভাবনা। ব্যবসায়ে প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা। সপ্তাহের মাঝদিকে অনৈতিক ক্রিয়া কলাপের সাথে জড়াবেন না, অনেক সমস্যা বাড়তে পারে। অনেক সমস্যার মুখোমুখি, প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। জয় আপনারই হবে। সপ্তাহের শেষদিকে ধর্মকর্মে আকর্ষণ বৃদ্ধি। দূর ভ্রমণে শুভ যোগাযোগ হতে পারে।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে। যাদের হাঁপানি বা হৃদযন্ত্র দুর্বল তাদের বিশেষ কষ্ট হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়ে নতুন বিনিয়োগ করতে পারেন। পারিবারিক বিরোধ যতই থাকুক ভুলবেন না আপনারা পরস্পরকে ভালোবাসেন। সঙ্গী বেশ রোমান্টিক মনে হচ্ছে। সপ্তাহের শেষদিকে অস্থিরতার অনুভূতি হতে পারে, সতেজ বাতাসে শ্বাস নিন। যতটা সম্ভব ইতিবাচক মনোভাব গ্রহণ করুন।


কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে মনের মানুষটিকে কাছে পেতে পারেন। সঙ্গীর সঙ্গে হৃদস্পন্দন মেলাতে পারেন। আপনার ভালোবাসা প্রিয়জনের জন্য ফাগুন ধারার মতো প্রবাহিত হতে পারে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সতর্কতা আবশ্যক। স্ত্রীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। কোনো বিবাদে নিজেকে জড়াবেন না। সপ্তাহের শেষদিকে পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। বৈবাহিক জীবন এ সময় একটা চমৎকার পর্যায়ে দেখতে পাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে ‍উচিত হবে ভূমি, সম্পত্তি, জমি সংক্রান্ত সমস্যার ওপর নজর কেন্দ্রীভূত করা। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একাকিত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। কোনো বন্ধুর সাথে সাক্ষাৎ শুভ হতে পারে। সপ্তাহের মাঝদিকে অতীতের কারও সঙ্গে যোগাযোগ করা আর তা স্মরণীয় সময়ে পরিণত করা সম্ভব। প্রেম অপরিমিত, সীমাহীন- এই কথাগুলো অবশ্যই শুনেছেন এখন তা উপলব্ধি করতে সক্ষম হবেন। সপ্তাহের শেষদিকে নিকটজনের মন্দ ব্যবহারে ব্যথিত হতে পারেন। স্বাস্থ্য নিয়ে আর্থিক চিন্তাভাবনা পরিত্যাগ করুন। অনেক ধর্মীয় কাজে সময় অতিক্রম করতে পারেন।


কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে যে কোনো চুক্তি সম্পাদনের জন্য অত্যন্ত শুভ সময়। ভ্রাতা বা ভগ্নীর বিবাহের যোগাযোগ আসতে পারে। সাংবাদিকদের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মাঝদিকে সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় জড়িত যারা তাদের ব্যবসায় উন্নতি ও অবিশ্বাস্য লাভবান হতে পারেন। নতুন বাসগৃহ বা জমি ক্রমের সম্ভাবনা। গৃহে কোনো অনুষ্ঠান হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেম আনন্দদায়ক ও উত্তেজনা পূর্ণ হতে পারে। কম বয়সি ছেলে-মেয়েরা বিনোদনের মধ্যে খেলাধূলা সংক্রান্ত ক্রিয়াকলাপ ও বাইরের অনুষ্ঠানে অন্তর্ভুক্ত থাকা উচিত। টিভিতে সিনেমা দেখা ও কাছের প্রিয়জনের সাথে ‘চিটচ্যাট’ করার চাইতে ভালো আর কি হতে পারে!


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে চিন্তাভাবনা করে অগ্রসর হন। জন-সংযোগ ও প্রচারের কাজে সাফল্য দেখা পেতে পারেন। কোনো জাতীয় সমস্যার সমাধান করার জন্য জনগনের প্রচুর প্রশংসা পেতে পারেন। যোগাযোগ দক্ষতা হৃদগ্রাহী হবে। সপ্তাহের মাঝদিকে অতিরিক্ত টাকা জমি বাড়িতে বিনিয়োগ করা উচিত। বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ পেতে পারেন। মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষদিকে বিশ্বের যত উচ্ছাস আবেগ সঙ্গীর সাথে অনুষ্ঠিত হবে। ক্ষমতা শক্তি বেশি থাকবে, কারণ প্রিয়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে। ভালোবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে অবাক করে দেবে।


বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে রাজনীতিবিদদের কাজের দায়িত্ব বাড়তে পারে। অতীত উদ্যোগগুলো থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে, তাই সুযোগের সাথে এগিয়ে চলুন, যা আপনার দিকে আসছে। সপ্তাহের মাঝদিকে দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। সময়টা অনুকূলে বলা যায়। কাজে নতুন নতুন অর্ডার পেতে পারেন। সপ্তাহের শেষদিকে মানসিক জটিলতার পরিহার করুন। কাছের কোনো আত্মীয়ের মাধ্যমে উপকৃত হতে পারেন। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক অবস্থা খারাপ হতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধির সম্ভাবনা, তাই যতটা সম্ভব কম খরচ করুন। শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসগুলো কিনুন। না হলে ভবিষ্যতে বিরূপ ফল ভোগ করতে হবে। সপ্তাহের মাঝদিকে মনের শান্তি, ধৈর্য্য ও সহিষ্ণুতা কোনো উদ্দেশ্য সিদ্ধির অনুকূলে হতে পারে। ক্রমাগত কাজকর্ম ইতিবাচক চিন্তা পুরস্কৃত হতে পরে। সপ্তাহের শেষদিকে বিনিয়োগের সঠিক সময়। বিনিয়োগ বুদ্ধিমত্তার সাথে করুন। অপরিকল্পিত উৎস থেকে অর্থ লাভ সময় উজ্জ্বল করতে পারে।


মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে সমাজ সেবামূলক কাজে যোগদান কররে মানসিক শান্তি পেতে পারেন। আনন্দদায়ক সফর ও সামাজিক জমায়েত আপনাকে ভারমুক্ত করে রাখবে। ফলে খুশি বোধ করতে পারেন। সপ্তাহের মাঝদিকে কারও প্ররোচনায় ভুলবেন না। মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। নিজের ব্যক্তিগত কথা অপরের কাছে প্রকাশ করলে ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষদিকে সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হতে পারেন। এমনকি স্বীকৃতি পেতে পারেন। পারিবারিক সম্পর্কের কারণে মনে উত্তেজনা সৃষ্টি হবে।


কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতার পরেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য অর্জিত হবে। বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা রয়েছে। পেশাজীবীদের কারও কারও প্রসার বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমিক প্রেমিকার জন্য অত্যন্ত শুভ সময়। প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে পারেন। এমন জায়গাগুলোতে সময় কাটাতে পারেন যেখানে দুর্দান্ত লোকদের সাথে দেখা করার সুযোগ পাবেন। সপ্তাহের শেষদিকে কোনো কোনো বিষয়ে বিরক্ত হতে পারেন যা মনে চাপ সৃষ্টি করবে।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে বৈদেশিক যোগাযোগ শুভ। বেকারদের কেউ কেউ ঝুঁকিপূর্ণ বিদেশ যাত্রায় সফল হতে পারেন। পরিবার পরিজনকে নিয়ে দূরে কোথাও বেড়িয়ে আসতে পারেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচ সাপেক্ষ হবে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে অসাধারণ ক্ষমতা দিতে পারে। তাই দীর্ঘমেয়াদি লাভের জন্য তাৎপর্য্যপূর্ণ ও অত্যন্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। আনন্দ দ্বিগুন করে দেওয়ার জন্য নিজের খুশি সহকর্মীদের সাথে ভাগ করে নিতে পারেন। সপ্তাহের শেষদিকে ভালোবাসার জীবনে একটি সুন্দর মোড় নেবে। প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। আর্শীবাদ ও সৌভাগ্য আপনার পথে আসায় ও অতীতের কঠোর পরিশ্রমগুলোর ফলশ্রুতিতে ইচ্ছেগুলো পূর্ণ হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও