কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাবেলের আয় বেড়েছে ‘রকেট’ গতিতে

সমকাল প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২৩, ১১:৩৯

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের জমি, বাড়ি ও ব্যবসার প্রসার ঘটেছে খুব দ্রুত। সেই সঙ্গে আয় বেড়েছে স্ত্রী শারমিন গোলন্দাজ তুষ্টিরও। 


হলফনামায় দেওয়া তথ্য অনুযায়ী, বাবেলের বাড়ি ও দোকান ভাড়া বাবদ আয় বেড়েছে দ্বিগুণ। এ দুই খাত থেকে আয় দেখানো হয়েছে ১০ লাখ ৩৯ হাজার টাকা। এসব খাতে স্ত্রীর আয় দেখানো হয়েছে ৭ লাখ ৪৪ হাজার টাকা। ব্যবসা থেকে আয় ২ কোটি ৫৭ লাখ ৬৮ হাজার টাকা। স্ত্রীর ব্যবসা থেকে ১১ লাখ ৫০ হাজার টাকা বার্ষিক আয়। এমপি হিসেবে সম্মানী ও বিভিন্ন ভাতা বাবদ আয় ২৩ লাখ ৬৫ হাজার টাকা। ব্যাংক মুনাফা ১৯ লাখ ৫৭ হাজার এবং স্ত্রীর ৬১ হাজার ৫৮৩ টাকা। বাবেলের নগদ টাকা ১ কোটি ৪৮ লাখ ৬৮ হাজার। স্ত্রীর আছে নগদ ১০ লাখ ৭০ হাজার টাকা। ব্যাংকে জমা আছে ১১ কোটি ৯২ লাখ ৭০ হাজার টাকা এবং স্ত্রীর ব্যাংকে আছে ১ কোটি ৭১ লাখ ৭৩ হাজার টাকা। ১ কোটি ১০ লাখ টাকা মূল্যের দুটি জিপ গাড়ি দেখানো হয়েছে বাবেলের নামে। 


একাদশ জাতীয় নির্বাচনে হলফনামায় বাবেলের নামে ২২০ ভরি স্বর্ণ দেখানো হলেও স্ত্রীর নামে কোনো স্বর্ণ ছিল না। কিন্তু এবার স্ত্রীর নামে ৫০০ ভরি স্বর্ণ দেখানো হয়েছে। ইলেক্ট্রনিক সামগ্রী নিজের নামে ৮০ হাজার, স্ত্রীর নামে ৩ লাখ টাকার। নিজের নামে আসবাব ৮০ হাজার টাকা ও স্ত্রীর নামে ২ লাখ টাকার দেখানো হয়েছে। বাবেলের নামে পিস্তল ও শটগানের মূল্য ১ লাখ ৯০ হাজার টাকা এবং স্ত্রীর নামে পিস্তল ও রাইফেলের মূল্য দেখানো হয়েছে ২ লাখ টাকা। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও