কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গাজীপুরে চলন্ত বাসে ও দুটি কাভার্ড ভ্যান থামিয়ে আগুন

প্রথম আলো গাজীপুর প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ১২:৪২

গাজীপুরে আজ বৃহস্পতিবার সকালে একটি চলন্ত বাসে এবং দুটি কাভার্ড ভ্যান থামিয়ে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। কালিয়াকৈর-নবীনগর সড়কে আজ সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরীর জিরানী এলাকায় যাত্রীবাহী চলন্ত বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এর আগে সকাল সাড়ে ছয়টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের ঝাজর এলাকায় দুটি কাভার্ড ভ্যান থামিয়ে আগুন দেওয়া হয়।


পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে যাত্রীবাহী একটি বাস ঢাকার গাবতলীর দিকে যাচ্ছিল। বাসটি জিরানী বাজার রেডিয়েল কারখানার পাশে পৌঁছালে বাসের পেছন দিক থেকে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। চালক বাসটি থামালে সবাই দ্রুত নেমে যান। মুহূর্তের মধ্যে আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশুলিয়া এলাকার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে বাসটির ভেতরের অংশ সম্পূর্ণ পুড়ে গেছে।


এর আগে গাজীপুর সিটি করপোরেশনের ঝাজর এলাকায় দুটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় বিস্ফোরণের শব্দও শোনা যায়। গাজীপুর নগরের গাছা থানার ওসি মো. শাহ আলম বলেন, সকালে কে বা কারা দুটি কাভার্ড ভ্যানে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে গেছেন। তবে বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও