কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যেভাবে জন্মদিন পালন করলেন বাদশা

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২১ নভেম্বর ২০২৩, ১০:০৭

ভারতের র‌্যাপতারকাদের মধ্যে অন্যতম চেনামুখ বাদশা। ১৯ নভেম্বর ৩৮তম জন্মদিন পালন করলেন বাদশা। তার বেশির ভাগ গানের বিষয় পার্টি ও সেই সংক্রান্ত উদ্‌যাপন। তার জন্মদিনেও যে তেমনই পার্টির বন্দোবস্ত থাকবে, এমনটাই আশা করেছিলেন তার ভক্তরা। তবে আসলেও কি তাই হলো? 


একটু অন্য রকম করেই জন্মদিন উদযাপন করলেন বাদশা। সামাজিক দিক থেকে পিছিয়ে পড়া ৫০০ জন শিশুর সঙ্গে জন্মদিন উদযাপন করলেন বাদশা। ওই ৫০০ জন শিশুকে ভরপেট খাইয়ে নিজের জন্মদিন উদযাপন করলেন র‌্যাপতারকা। বাচ্চাদের জন্য বাড়িতে বানানো ভাত ও রাজমা নিয়ে গিয়েছিলেন বাদশা। সঙ্গে ছিল ফলের ঝুড়িও। বাচ্চাদের ভরপেট খাইয়ে সেখানেই বিশাল বড় একটি কেক কাটেন বাদশা। শুধু তাই-ই নয়, ওই স্কুলের উন্নয়নের খাতে আরও ১০ লক্ষ টাকা দান করবেন তিনি। 


কয়েক সপ্তাহ আগে দীপাবলির পার্টিতে বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের সঙ্গে দেখা গিয়েছিল বাদশাকে। অভিনেত্রী শিল্পা শেঠির পার্টি থেকে ম্রুণালের সঙ্গে হাত ধরে বেরোতে দেখা যায় তাকে। শিল্পার সঙ্গে ছবিও তোলেন ম্রুণাল ও বাদশা। একে অপরের হাত ধরে গাড়িতে উঠতে দেখা যায় তাদের। তার পর থেকেই গুঞ্জন, গত কয়েক মাস ধরেই নাকি প্রেম করছেন দুই তারকা। যদিও নিজেদের সম্পর্কে এখনও সিলমোহর দেননি তারা কেউই। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও