কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ভোটের কার্যক্রম শুরু আওয়ামী লীগের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই সারা দেশে নির্বাচনের আবহ তৈরির লক্ষ্যে কার্যক্রম শুরু করেছে আওয়ামী লীগ। আজ শুক্রবার থেকে তাদের নির্বাচনী যাত্রা শুরু হচ্ছে। একই সঙ্গে বিভিন্ন দলকে ভোটের মাঠে নামানোর তৎপরতাও বাড়ানো হয়েছে। কারা কারা ভোটে আসছে, এক সপ্তাহের মধ্যেই তা দৃশ্যমান করতে চায় ক্ষমতাসীন দলটি।

দলের নীতিনির্ধারকেরা বলছেন, আজ থেকে আওয়ামী লীগের সাংগঠনিক সব কার্যক্রমই হবে নির্বাচনকেন্দ্রিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রের দৈনন্দিন কাজের পাশাপাশি প্রতিদিনই দলের কর্মকাণ্ডে যুক্ত থাকবেন।

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনাসংক্রান্ত জাতীয় কমিটির প্রথম বৈঠক বসছে আজ। তেজগাঁওয়ে ঢাকা জেলা ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যালয়ে বেলা তিনটায় এই বৈঠকে সভাপতিত্ব করবেন কমিটির চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা কমিটিতে দলের কেন্দ্রীয় কমিটি, উপদেষ্টা পরিষদ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা রয়েছেন।

আজ এই বৈঠক থেকেই ভার্চ্যুয়ালি আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করবেন। শুরুতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নিজের ফরম সংগ্রহ করবেন। কাল শনিবার থেকে অন্য আগ্রহীরা দলীয় ফরম কিনতে পারবেন বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন