কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পুলিশের চোখ-ক্যামেরা দেখল না দুর্বৃত্তদের

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২৩, ০৯:০২

বিএনপির মহাসমাবেশের দিনে আশপাশে মোতায়েন ছিল বিপুলসংখ্যক পুলিশ সদস্য। সঙ্গে ছিল ভিডিও ও শরীরের সঙ্গে ঝোলানো বিশেষ (বডি ওর্ন) ক্যামেরা। এরপরও সেদিন তাণ্ডব চালানো দুর্বৃত্তদের কাউকে দেখেননি বলে দাবি করেছেন পুলিশ কর্মকর্তারা। শুধু তা-ই নয়, দুর্বৃত্তদের কোনো চেহারাও ধরা পড়েনি পুলিশের ক্যামেরাগুলোতে। এখন প্রশ্ন উঠেছে, এত পুলিশের চোখ-ক্যামেরা দুর্বৃত্তরা এড়াল কীভাবে? কেউ কেউ বলছেন, ঘটনার সময় পুলিশ সদস্যরা নিরাপদ অবস্থানে ছিলেন। আর এখন দায়িত্বে অবহেলার অভিযোগ উঠতে পারে ভেবে হামলাকারীদের না দেখার কথা বলছেন।


তবে ঘটনাস্থলে থাকা পুলিশ কর্মকর্তারা আজকের পত্রিকাকে বলছেন, চোরাগোপ্তা হামলা করা দুর্বৃত্তদের তাঁরা দেখতে পাননি। অগ্নিসংযোগের খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গেছেন।


ঢাকা মহানগর পুলিশের কর্মকর্তারা অবশ্য সেদিনের আগুন-ভাঙচুরের ঘটনাকে পুলিশের অবহেলা বা দুর্বলতা হিসেবে দেখতে নারাজ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন আজকের পত্রিকাকে বলেন, সব জায়গায় হামলাকারীরা চোরাগোপ্তা হামলা করেছে। তাই কাউকে দেখতে পাওয়া যায়নি বা তাৎক্ষণিক শনাক্ত করা যায়নি। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও