কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৫ গুণ বেশি দামে ভারত–দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট বিক্রি, আটক এক

প্রথম আলো প্রকাশিত: ০২ নভেম্বর ২০২৩, ০৯:৫৫

বিশ্বকাপে এই মুহূর্তে শীর্ষ দুই দল দক্ষিণ আফ্রিকা ও ভারত। গতকাল নিউজিল্যান্ডকে হারানোর মধ্য দিয়ে ৭ ম্যাচের ৬টিতেই জিতে শীর্ষে উঠেছে দক্ষিণ আফ্রিকা। একমাত্র হারটি নেদারল্যান্ডসের বিপক্ষে। আর রানরেটে পিছিয়ে দুই নম্বরে থাকা ভারত ছয় ম্যাচের ছয়টিতেই জিতেছে। বিশ্বকাপে এ দুই দল শুধু জয়ের ধারাবাহিকতাই দেখায়নি, বরং প্রতিপক্ষের ওপর রীতিমতো ছড়ি ঘুরিয়েছে। শীর্ষে থাকা এ দুই দল ৫ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনে মুখোমুখি হবে।  


দুই দলই দারুণ ছন্দে থাকায় এ ম্যাচ নিয়ে দর্শকদের আগ্রহও এখন বেশ তুঙ্গে। পাশাপাশি ম্যাচটি রোববারে হওয়ায় সেদিন ভারতে সাপ্তাহিক ছুটিও আছে। যে কারণে টিকিট নিয়ে তৈরি হয়েছে ব্যাপক চাহিদা। বেশি চাহিদা থাকলে যা হয়, এর মধ্যে শুরু হয়েছে কালোবাজারে টিকিট বিক্রিও। বেশি দামে টিকিট বিক্রি করতে গিয়ে একজন আটক হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।


বিশ্বকাপের শুরু থেকে গ্যালারিতে দর্শক খরার কারণে কথা হচ্ছিল অনেক। তবে সব ম্যাচে অবশ্য দর্শক খরা ছিল না। ভারত-পাকিস্তান কিংবা ভারত–ইংল্যান্ড ম্যাচে যেমন উপচে পড়া ভিড় ছিল দর্শকদের। এমনকি ভারত–পাকিস্তান ম্যাচের আগে ভুয়া টিকিট বিক্রি করে ৩ লাখ টাকা হাতিয়ে নেয় একটি প্রতারক চক্র।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও