কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

০৩ নভেম্বর ২০২৩ পর্যন্ত রাশিফল

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩, ১৪:৩৫

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।


পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।


মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে জীবনধারার উন্নতির সুযোগগুলো দরজায় কড়া নাড়বে। নির্দিষ্ট কিছু জরুরি পরিকল্পনা নির্বাহিত হওয়াতে নতুন অর্থনৈতিক লাভ এনে দেবে। আর্থিকভাবে এটি একটি পুরস্কারের সময় হবে। সপ্তাহের মাঝদিকে আত্মীয়দের সাথে দেখা করে সামাজিক বাধ্যবাধকতাগুলো পূরণ করতে পারেন। আত্মীয়রা আপনাকে অপ্রত্যাশিত উপহার এনে দিতে পারে। তবে তারাও আপনার কাছ থেকে কোনো সাহায্যের প্রত্যাশা করতে পারে। সপ্তাহের শেষদিকে নিজের ও পরিবারের উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করতে এই সময়কে কাজে লাগাতে পারেন। জমি জমায় বিনিয়োগ লাভদায়ক হবে।


বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে সময় নষ্ট ও দরকারী কিছু ছাড়া ব্যয় না করার চেষ্টা করুন। ফেলে রাখা সমস্যাগুলো শিগগিরই সমাধান করার প্রয়োজন। আপনি জানেন যে আপনাকে কোথাও থেকে শুরু করতে হবে। কাজেই ইতিবাচকভাবে ভাবুন। আর এখন থেকে প্রচেষ্টা শুরু করুন। সপ্তাহের মাঝদিকে বিনিয়োগ আপনার সমৃদ্ধি ও আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত সূত্র থেকে উপার্জন করবেন। সপ্তাহের শেষদিকে নিকটতম ভ্রমণে লাভ এনে দেবে। আপনাকে চমক দিয়ে এক ভাই আপনাকে সহযোগিতা করতে এগিয়ে আসবে।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের ‍শুরুতে পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন, ভালো কাজে সময় দিয়ে জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। খুব একটা লাভদায়ক সময় নয়। কাজেই টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে খরচ সীমিত করুন। সপ্তাহের মাঝদিকে অন্যকে মুগ্ধ করার ক্ষমতা আপনার জন্য পুরস্কার বয়ে আনবে। প্রত্যয় বাড়বে ও উন্নতি নিশ্চিত। সপ্তাহের শেষ দিকে অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখা যাচ্ছে। নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে।


কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে পেশাদার বিষয় অনায়াসে সমাধান করার জন্য দক্ষতা ব্যবহার করুন। মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান ও দাতব্য কাজে নিয়োজিত রাখুন। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করায় সবার কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন। সপ্তাহের মাঝদিকে আপনার জন্য উচ্চ ক্ষমতা সম্পন্ন সময় নয় আর আপনি ছোটখাট বিষয়ই বিরক্ত হতে পারেন। বুঝে খরচ করুন ও আজেবাজে খরচ না করতে চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে সম্ভবত আপনার লক্ষ্যগুলো গুরুত্ব সহকারে অনুসরণ ও জীবনকে গুরুত্ব সহকারে গ্রহণ করতে পারেন। যা একটি সঠিক সিদ্ধান্তে পৌঁছে দেবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে সফর ও আনন্দ ভ্রমণ শিক্ষামূলক হবে। ব্যাংকিং ক্ষেত্রে কাজ করায় পেশাদাররা কোনো সুখবর পাবেন। কঠোর পরিশ্রমের পুরস্কার হিসেবে পদোন্নতি পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আপনার ক্রিয়াকলাপগুলো সমাজে প্রতিপত্তি ও অবস্থানকে উন্নত করার পক্ষে একটি অনুরূপ পরিবর্তন আনবে। সপ্তাহের শেষ দিকে আজকের জন্য বাঁচার প্রবণতা সেটিকে ও বিনোদন খাতে অত্যাধিক খরচ করায় লাগাম দিন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।


কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের ‍শুরুতে ছোটখাট দুর্ঘটনা থেকে অতিরিক্ত সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। একটি গুরুত্বপূর্ণ ভ্রমণে যাবেন যা উপকারী হবে বিভিন্নভাবে। ভবিষ্যত সম্ভাবনার জন্য আপনাকে নতুন যোগাযোগ বানাতে হবে। সপ্তাহের মাঝদিকে কেউ একজন কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সাথে অভিনন্দন জানাবে। সুন্দর মানসিক অবস্থা আপনার মেজাজ প্রফুল্ল রাখবে। সপ্তাহের শেষদিকে কোনো ধর্মীয় স্থানে আপনার সময় ব্যয় করে মানের প্রশান্তি বাড়িয়ে তুলতে পারেন। আপনার গুণাবলী ও কাজের মাধ্যমে সম্মান অর্জন করবেন।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের ‍শুরুতে স্বামী/ স্ত্রীর সঙ্গে জীবনের সবচেয়ে রোমান্টিক সময় হবে। খুব দুর্বলতার কারণে দীর্ঘযাত্রা এড়ানোর চেষ্টা করুন। ধারালো জিনিস হাতে নেওয়ার সময়, যানবাহন চালানোর সময় বা খেলাধূলা ক্ষেত্রে সতর্ক থাকুন। সপ্তাহের মাঝদিকে আপনি একটি প্রতিবেশী রাষ্ট্রে সংক্ষিপ্ত ভ্রমণ চূড়ান্ত আকারে দিতে পারেন। কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে বুদ্ধিমত্তা ও প্রভাব রাখতে হবে। মেজাজ প্রফুল্ল থাকবে। পেশা ক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।


বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে সাময়িক স্বাস্থ্য ভঙ্গ কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। খারাপ মেজাজ জীবন সঙ্গীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের মাধ্যমে ঠিক হয়ে যাবে। ব্যবসায়ীদের ব্যবসায় আশাতীত লাভ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে সাবধানে থাকুন। শক্ররা চেষ্টা করতে পারে ক্ষতি করার। রাস্তা পার হওয়ার সময় সতর্ক থাকুন। সপ্তাহের শেষ দিকে ভ্রমণে শিক্ষামূলক বিষয় সচেতনতা বাড়িয়ে তুলবে যা পেশার উন্নতি সাধনে সাহায্য করবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের হৃদয় স্পন্দন সঙ্গীর সঙ্গে মিলিয়ে প্রেমের সংগীতে মেতে থাকবেন। সামাজিক জীবনের চেয়ে স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া উচিৎ। কাছের মানুষগুলো ব্যক্তিগত পর্যায় সমস্যা তৈরি করবে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল সময়কে সফল করে তুলবে। এমনকি ব্যবসা বাণিজ্যেও সফলতা দেখতে পারেন। সপ্তাহের শেষ দিকে খুব সাবধানতা অবলম্বন করুন, বিশেষ করে খাওয়া দাওয়া আর পান করার বিষয়ে। কারণ রোগ নিরাময় দীর্ঘ ও ধীর হতে পারে।


মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে জমি জমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। সঙ্গী আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে। মিষ্টি ভালোবাসার জীবনে চমকপ্রদ মসলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। সপ্তাহের মাঝদিকে স্নায়ুতন্ত্রকে কার্যকর রাখতে সম্পূর্ণ বিশ্রাম নিন। মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আপনার নেতিবাচক চিন্তা ধ্বংস করে ফেলুন। সপ্তাহের শেষদিকে শারীরিক অন্তরঙ্গতা সঙ্গীর সঙ্গে শ্রেষ্ঠ সময়ে পৌঁছাতে পারে। ব্যবসার কারণে কারও কারও ভ্রমণ হতে পারে।


কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে ভাই/ বোনের সফলতায় সম্মান বাড়বে। কাজ শেষে ঘরে চালে যাওয়া ভালো হবে। তাতে পরিবারের সদস্যরা খুশি হবে আর আপনিও সতেজ বোধ করবেন। সপ্তাহের মাঝদিকে মনে হতে পারে, প্রিয়জন আপনাকে বোঝে না। তারপরও সময় বের করে তার সাথে সময় কাটান। সপ্তাহের শেষদিকে যদি সতর্ক হলে সাধারণ রোগব্যধি থেকে মুক্তি পেতে সফল হবেন।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে একটি উত্তেজনা পূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। স্বল্প ভ্রমণের সুযোগ রয়েছে। অচেনা জায়গায় ভ্রমণে চিত্তে বিনোদন আসবে। সপ্তাহের মাঝে পরিবার ও বন্ধুবান্ধবদের পরামর্শ নিন। গাছের যত্ন নিন। পরিবেশ সুন্দর রাখুন। গাছের পরিচর্যা করুন। গাছ আপনার পরিচর্যা করবে। সপ্তাহের শেষ দিকে তীব্র আবেগ উত্তেজনা নিয়ে আসবে। বিশেষ করে যখন ভালোবাসার মানুষটিকে আপনার প্রতি বেশি বন্ধুত্বপূর্ণ হতে দেখবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও