কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিজের পরবর্তী সিনেমার ঘোষণা আমিরের

ঢাকা ট্রিবিউন প্রকাশিত: ১১ অক্টোবর ২০২৩, ১৭:২০

গত বছর “লাল সিং চাড্ডা” সিনেমা দিয়ে দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরেছিলেন আমির খান। কিন্তু বক্স অফিসে সিনেমাটির ভরাডু্বিতে রুপালি পর্দায় “মিস্টার পাররফেকশনিস্ট”র প্রত্যাবর্তনের অভিজ্ঞতা সুখকর হয়নি। এরপর থেকেই চলচ্চিত্র থেকে আরেক দফা বিরতি নিয়েছেন আমির।


অবশেষে আবারও বড়পর্দায় ফেরার জন্য প্রস্তুত হচ্ছেন আমির। নিউজ ১৮কে দেওয়া এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, তার পরবর্তী সিনেমার নাম “সিতারে জামিন পার”। ২০০৭ সালে তার অভিনীত ও পরিচালিত ছবি “তারে জামিন পার”র প্রেক্ষাপটেই তার পরবর্তী সিনেমাটি নির্মিত হবে।


নিজের পরবর্তী সিনেমার প্রসঙ্গে আমির খান বলেন, “আমি জনসম্মুখে কিছু বলিনি এবং এখনই এ ব্যাপারে বিস্তারিত কিছু বলতে পারব না। তবে নামটা বলছি। সিনেমাটির নাম ‘সিতারে জামিন পার’ আমার অভিনীত ‘তারে জামিন পার’ ছবিটির কথা মনে আছে নিশ্চয়ই। সিনেমাটির নাম ‘সিতারে জামিন পার’ হওয়ার কারণ আমরা একই প্রেক্ষাপটে ১০ ধাপ এগিয়েছে।”


৫৮ বছর বয়সী এ অভিনেতা আরx বলেন, “আবেগে পরিপূর্ণ ছিল ‘তারে জামিন পার’ সিনেমাটি। এ সিনেমাটি আপনাকে হাসাবে। ওই সিনেমাটি আপনাকে কাঁদিয়েছিল। এ সিনেমাটি আপনাকে বিনোদিত করবে। তবে দুটি সিনেমার প্রেক্ষাপট একই বলে আমরা অনেক ভেবেচিন্তেই এ নাম বেছে নিয়েছি।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও