কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘হিংসায়’ বিবাহিত পুরুষরা জায়েদ খানের ইনবক্সে ‘গালিগালাজ’ করেন

ঢাকা ট্রিবিউন প্রকাশিত: ১১ অক্টোবর ২০২৩, ১৩:০৯

বিবাহিত পুরুষদের বিরুদ্ধে “গালিগালাজ” ও “বাজে কথা” বলার অভিযোগ তুলেছেন চিত্রনায়ক জায়েদ খান। এর কারণ হিসেবে তিনি বলেছেন, “অনেক বিবাহিত মেয়েই তাদের মোবাইলে আমার ছবি রাখেন, আমাকে পছন্দ করেন। সেটাই হয়তো তাদের স্বামীরা পছন্দ করেন না। সেজন্য আমাকে ইনবক্সে মেসেজ দিয়ে বাজে কথা বলে। গালিগালাজ করে।”


সম্প্রতি চিত্রনায়িকা রোজিনা পরিচালিত সিনেমা “ফিরে দেখা” নিয়ে করা একটি অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন জায়েদ খান।


এর আগে জায়েদ খান একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন, মেয়েরা তাকে বেশ পছন্দ করেন। তার ইনবক্সে মেয়েদের মেসেজের পরিমাণ বেশি থাকে। এমনকি অনেকেই তাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার আগ্রহ প্রকাশ করেন।


রাশির প্রভাবে মেয়েরা তাকে পছন্দ করেন জানিয়ে তিনি বলেন, “আমার মনে হয়, আমাকে পছন্দ করার পেছনে রাশির প্রভাব আছে। কন্যা রাশি আর সিংহ রাশির মিশ্রণ আমার। হয়তো-বা এ কারণেই আমার প্রতি আকর্ষণটা বেশি বোধ করে কন্যারা। সে কারণেই মনে হয় আমার সবকিছুতে বেশি বেশি। তবে আপনি অবাক হয়ে যাবেন- এটা বলতেই হয়। ফেসবুকে কোনো মেয়ে আমার সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেননি। মেয়েরা কখনো ইনবক্সে বাজে কথা বলেনি। অনেক ছেলেরা বলেছে।”


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও