কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অপো এ১৭ এর দাম কমেছে, সঙ্গে মেগা লটারি জেতার সুযোগ

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২৩, ১২:২৭

অপো এ১৭-সিরিজের দাম কমেছে। পাশাপাশি অপো একটি মেগা লটারি অফার চালু করছে। যেখানে ব্যবহারকারীদের জন্য রয়েছে মাত্র ১ টাকায় অপো ডিভাইসগুলো জেতার সুযোগ। সাথে সাকিব আল হাসান টি-শার্ট ও ইন্টারনেট ডেটার মতো আকর্ষণীয় পুরস্কার। শুধু অপো এ৭৮ বা অপো এ৫৮ সিরিজ কেনা গ্রাহকদের জন্য এই সীমিত সময়ের অফারটি চলবে ১ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত।


অপো এ১৭ এর দাম কমিয়ে ১৪ হাজার ৯৯০ টাকা করেছে। যার পূর্বমূল্য ছিল ১৬ হাজার ৯৯০ টাকা। ফক্স-লেদারে মোড়ানো অপো এ১৭ ইউজারদের প্রিমিয়াম লেদারের অনুভূতি প্রদানের পাশাপাশি একটি আরামদায়ক ও ডার্ট রেজিস্ট্যান্ট অভিজ্ঞতা দেয়। এর অসাধারণ ৫০ এমপি এআই ক্যামেরা ক্লোজ-আপ এবং প্রাকৃতিক দৃশ্য উভয় ক্ষেত্রেই ডিটেইলস ধারণ করে।


ডিভাইসটিতে একটি শক্তিশালী ৫০০০ এমএএইচ দীর্ঘ-স্থায়ী ব্যাটারি রয়েছে। দীর্ঘ সময় ব্যবহারেও যা দিনব্যাপী একটি নির্ভরযোগ্য চার্জ প্রদান করে। ৪ জিবি র‌্যামের সঙ্গে বাড়তি ৪ জিবি র‍্যাম সমৃদ্ধ ডিভাইসটি নির্বিঘ্ন মাল্টিটাস্কিং এবং একটি মসৃণ ইউজার এক্সপেরিয়েন্স দেয়।


অপো এ৫৮ এর আরো দুইটি ভ্যারিয়েন্ট এর সঙ্গে গ্রাহকদের পরিচয় করিয়ে দিচ্ছে অপো। যেখানে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম এর মূল্য ২০ হাজার ৯৯০ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম এর মূল্য ২৩ হাজার ৯৯০ টাকা। ডিভাইসটিতে রয়েছে- ৬.৭২ ইঞ্চি এফএইচডি+ সানলাইট ডিসপ্লে। 


ডিভাইসটির ডুয়েল স্টেরিও স্পিকার মাল্টিমিডিয়া বিনোদন উপভোগের বাড়তি মাত্রা যুক্ত করে। এছাড়া অপো এ৫৮ স্মার্টফোনে আরো রয়েছে- শক্তিশালী ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা, যেটি হাই-রেজ্যুলেশন এবং হাই-ডেফিনেশন এর ছবি ও ভিডিও ক্যামেরাবন্দি করতে সক্ষম। স্মার্টফোনটিতে আছে দ্রুতগতির ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি, ফলে মাত্র ৫ মিনিট চার্জিং এর মাধ্যমে ৩.৩৯ ঘণ্টা কথা বলতে পারছেন গ্রাহকরা।     

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও