কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দলীয় কার্যালয়ের সামনে মার খাওয়া সেই অভিনেত্রী বহিষ্কার

সমকাল প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২৩, ১৭:৫৫

কদিন আগে হামলার শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী ও কংগ্রেসের কর্মী অর্চনা গৌতম। নিজের দল কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে কর্মী-সমর্থকদের হাতেই মারধরের শিকার হন তিনি। এবার জানা গেল, অসদাচরণ ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অর্চনাকে দল থেকে বহিষ্কার করছে কংগ্রেস।


সম্প্রতি অর্চনা গৌতমকে কংগ্রেস থেকে বহিষ্কারের চিঠি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাকে দল থেকে বহিষ্কারের খবর নিশ্চিত করেছেন কংগ্রেসের উত্তরপ্রদেশের মুখপাত্র আংশু অবস্থি।


আংশু জানান, ‘অর্চনা গৌতমের কোনও রাজনৈতিক পটভূমি ছিল না, তবুও দল তাকে বিশ্বাস করেছিল। এমনকি ২০২২ সালের বিধানসভা নির্বাচনে হস্তিনাপুর কেন্দ্র থেকে তাকে প্রার্থীও করা হয়েছিল। তবে অর্চনা মাত্র ১৫১৯টি ভোট পান। মিরাটে দলের শৃঙ্খলারক্ষক কমিটির কাছে তার (অর্চনা গৌতম) বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল। আর সে কারণেই তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’


অর্চনা গৌতমকে দল থেকে বহিষ্কারের যে চিঠি ভাইরাল হয়েছে, তাতে অভিনেত্রীকে আগামী ৬ বছরের জন্য বহিষ্কারের কথা বলা হয়েছে। এমনকি বহিষ্কারের আগে ‘শো-কজ' (কারণ দর্শানোর) নোটিশও পাঠানো হয়েছিল, আগামী এক সপ্তাহের মধ্যে তার জবাব চাওয়া হয়েছিল। তবে অর্চনা সেই চিঠির কোনও জবাব না দেওয়ার তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও