কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপি অংশ না নিলেও নির্বাচন থেমে থাকবে না: সালমান এফ রহমান

সমকাল প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৬

বিদেশিরা বর্তমান সরকার‌কে আগামীতে আর ক্ষমতায় দেখতে চায় না, বিএনপি নেতাদের এই ধর‌নের বক্তব্য গুজব বলে আখ্যায়িত করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।



তিনি বলেন, নির্বাচন সং‌বিধান অনুযায়ীই হ‌বে, কেউ অংশগ্রহণ না কর‌লে নির্বাচন থে‌মে থাক‌বে না। আসন্ন নির্বাচনে অংশ নিতে বেশিরভাগ দলই প্রস্তুত। 


বৃহস্পতিবার সকা‌লে ঢাকার নবাবগঞ্জে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ‌্যালয় মা‌ঠে আগামী দ্বাদশ নির্বাচন উপল‌ক্ষে কেন্দ্রভি‌ত্তিক নির্বাচন প‌রিচালনা ক‌মি‌টির সদস‌্যদের সঙ্গে মত‌বি‌নিময় ও কর্মশালা অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।



সালমান এফ রহমান ব‌লেন, বি‌দেশি‌দের একটাই চাওয়া, তা হচ্ছে- বাংলাদেশে আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হোক। তা‌দের চাওয়া এবং সরকা‌রের চাওয়া এক। বর্তমান সরকারও অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর৷ 


তিনি বলেন, প্রধান বিরোধী (বিএনপি) দল বলেছে, তারা নির্বাচন হতে দেবে না। যুক্তরাষ্ট্র বলেছে, যারা নির্বাচন বাধাগ্রস্ত করবে, তাদের বিধিনিষেধ দেবে।


নেতাকর্মী‌দের উদ্দেশে তিনি ব‌লেন, আওয়ামী ল‌ী‌গের নেতাকর্মীরা শুধু আওয়ামী লী‌গের কা‌ছে নয়, যারা নিরপেক্ষ মানুষ আছে তা‌দের কা‌ছে পৌঁছা‌তে হ‌বে। এমনকি যারা আওয়ামী লীগ‌কে ভোট দেবে না, তা‌দের কা‌ছেও যে‌তে হ‌বে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও