কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হৃদয়কে নিয়ে রোমাঞ্চিত নাফিসা

ডেইলি স্টার প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩০

বিপিএলের গেল আসরে নিজেকে নতুন করে চেনান তাওহিদ হৃদয়। সিলেট স্ট্রাইকার্সের হয়ে দুর্দান্ত ব্যাটিংয়ে করেন চারশোর বেশি রান। আন্তর্জাতিক ক্রিকেটেও এখন আলো ছড়াচ্ছেন এই তারকা। স্বাভাবিকভাবে তার কদর হয়েছে চড়া। হৃদয়কে তাই ড্রাফটের আগে মোটা অঙ্কের টাকা দিয়ে দলে নিয়েছে চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই তরুণকে দলে পেয়ে রোমাঞ্চিত সত্ত্বাধিকারী নাফিসা কামাল।


গত বিপিএলে ডানহাতি ব্যাটার হৃদয় ১২ ম্যাচে ৩৬.৬৩ গড় আর ১৪০.৪১ স্ট্রাইকরেটে করেন ৪০৩ রান। বিপিএলের পর আন্তর্জাতিক ক্রিকেটে এসে দারুণ ধারাবাহিক করেন তিনি। ১৬ ওয়ানডেতে ৩৮.৪৬ গড়ে ৫০০ রান করেছেন তিনি। ৮ টি-টোয়েন্টিতে ১৩৫.৬৫ স্ট্রাইকরেটে করেন ১৫৬ রান।


সিলেট থেকে তাই সরাসরি চুক্তিতে কোটি টাকার বেশি মূল্যে তাকে দলে নেয় কুমিল্লা। প্লেয়ার্স ড্রাফটে কাঙ্খিত সব খেলোয়াড়কে পেয়ে নাফিসা উচ্ছ্বসিত। তবে আলাদা করে রোমাঞ্চ তার হৃদয়কে ঘিরে,  'নতুন খেলোয়াড় যাদেরকে নিয়ে দল করেছি যেমন তাওহিদ হৃদয়কে নিয়ে আমি খুবই রোমাঞ্চিত। আমাদের যেটা সংস্কৃতি বিদেশিরা অভিজ্ঞ হয় অনেক পুরনো, অভিজ্ঞ টি-টোয়েন্টি খেলোয়াড় আর স্থানীয়রা তরুণ, চ্যালেঞ্জিং, নতুন এবং এক্সাইটিং খেলোয়াড়। ওই কম্বিনেশনটা আমাদের জন্য কাজ করে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও