কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরিণীতি-রাঘবের বিয়ের মেনুতে যা যা থাকছে

www.ajkerpatrika.com প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৩

রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে আজই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং ভারতীয় আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে সেখানে। দিল্লি, পাঞ্জাব, রাজস্থান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীসহ বলিউডের অনেকেরই হাজির থাকার কথা রয়েছে এই বিয়েতে। তাই সেখানে থাকছে কড়া নিরাপত্তাব্যবস্থা। সেসব তো সবারই জানা, কিন্তু রাঘব-পরিণীতির বিয়ের মেনুতে কী কী থাকছে, তা জানিয়েছে বলিউড লাইফ।


বলিউড লাইফ জানিয়েছে, কনে পরিণীতি তাঁর দুই ভাই শিবাং ও সহজের সঙ্গে মিলে বিয়ের মেনু ঠিক করেছেন। অতিথিরা কী পছন্দ করতে পারেন, তাঁদের কী চাহিদা থাকবে সেসব ভেবেই এই মেনু ঠিক করা হয়েছে। ইন্টারন্যাশনাল কুইজিন তো থাকছেই, সঙ্গে থাকবে পাঞ্জাবি ও রাজস্থানের খানাপিনা। বয়স্কদের জন্য বিশেষ ও স্বাস্থ্যকর মেনুর ব্যবস্থাও করা হয়েছে তাঁদের স্বাস্থ্যের কথা ভেবে।


এদিকে গতকাল শনিবার রাতে ছিল সংগীতের অনুষ্ঠান। নাচ-গান ও লোভনীয় সব খাবারের সঙ্গে দুর্দান্ত আয়োজন করা হয়েছিল দুই পরিবারের পক্ষ থেকেই।


খাবারের মেনুতেও চিল বড় চমক। নব্বইয়ের দশকের ছাপ রাখা হয়েছিল তাতে। ছিল একাধিক চাট কাউন্টার, একটি ম্যাগির কাউন্টার, ক্যানডি ফ্লস কাউন্টার এবং নব্বইয়ের দশকের থিম অনুসারে আরও কিছু জিভে জল আনা ও মজাদার খাবারের আইটেম ছিল। সঙ্গে ছিল লাইভ কাউন্টারে দেশি-বিদেশি কুইজিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও