কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এ বছর বিয়ের সানাই বেজেছে যাঁদের

প্রথম আলো প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ১০:৪৭

চলতি বছর সাত পাকে বাঁধা পড়েছেন বেশ কিছু বলিউড তারকা। তাঁদের বিয়েকে ঘিরে জমজমাট ছিল বিটাউন। সাধারণ মানুষের এসব তারকাদের বিয়েকে ঘিরে ছিল প্রবল আগ্রহ। একনজরে দেখে নেওয়া যাক ২০২৩ সালে কোন বলিউড তারকাদের চার হাত এক হয়েছে।


আথিয়া শেঠি-কে এল রাহুল
বছরের শুরুতেই সাত পাকে বাঁধা পড়েছিলেন সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি। গত ২৩ জানুয়ারি এই বলিউড নায়িকা তাঁর দীর্ঘদিনের প্রেমিক ক্রিকেটার কে এল রাহুলকে বিয়ে করেন। এই তারকা জুটির বিয়ের আয়োজন করা হয়েছিল সুনীল শেঠির খান্ডালার খামারবাড়িতে। দক্ষিণি রীতি অনুযায়ী আথিয়া ও রাহুল বিয়ে করেন।


সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি
পর্দার জুটি এখন বাস্তবের জুটি হয়ে সুখে ঘরকন্না করছেন। গত ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বলিউডের দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এই তারকা জুটির বিয়েকে ঘিরে সাধারণ মানুষ থেকে সংবাদমাধ্যমের প্রবল কৌতূহল ছিল। জয়সলমীরের সূর্যগঢ় প্যালেসে এই তারকা দম্পতি রাজকীয়ভাবে বিয়ে করেন। বিয়ের দিন কিয়ারার পরনে ছিল মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা। এই বলিউড যুগলের বিয়ের আসর শহীদ কাপুর, মীরা রাজপুত, করণ জোহর, জুহি চাওলাসহ অনেক তারকার দ্যুতিতে ঝলমলিয়ে উঠেছিল।


রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়া
চলতি বছরের অন্যতম আলোচিত ঘটনা বলা যায় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়েকে। রাঘব চাড্ডা হলেন আম আদমি পার্টির সংসদ সদস্য। আর তাই তাঁদের বিয়েতে গ্ল্যামার–জগতের বাইরে রাজনৈতিক দলের অনেককে দেখা গিয়েছিল। ২৪ সেপ্টেম্বর উদয়পুরের দ্য লীলা প্যালেসে কড়া সুরক্ষাব্যবস্থার মধ্যে তাঁদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। পাঞ্জাবি রীতি মেনে রাঘব আর পরিণীতি গাঁটছড়া বেঁধেছিলেন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, ক্রিকেটার হরভজন সিং, টেনিস খেলোয়াড় সানিয়া মির্জাসহ বিটাউনের অনেকে এই বিয়ের আসরে উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও