কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

উড়াল সড়কে বাসে বেড়েছে যাত্রীসংখ্যা

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২২:৪৩

যানজটের শহরে একটুখানি প্রশান্তি এনেছে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে। ঘণ্টার পর ঘণ্টা যেখানে যানজটে বসে থাকতে হয়, সেখানে মুহূর্তেই চলে যাওয়া যাচ্ছে রাজধানীর এ প্রান্ত থেকে ও প্রান্ত। তবে উদ্বোধনের পর থেকে এই সুবিধা সীমিত ছিল শুধু ব্যক্তিগত গাড়িতেই। এ নিয়ে আক্ষেপও ছিল উত্তরা থেকে রাজধানীর ফার্মগেট এলাকায় যাতায়াতকারী যাত্রীদের। অবশেষে সেই আক্ষেপ ঘুচিয়ে গত পাঁচ দিন ধরে পরীক্ষামূলকভাবে জনসাধারণের ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে চলছে বিআরটিসির বাস সার্ভিস।


উদ্বোধনের আগে থেকেই ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে করে যাতায়াতের জন্য মুখিয়ে ছিল রাজধানীবাসী। তাই গত ১৮ সেপ্টেম্বর চালু হওয়ার প্রথম দিনই উল্লেখযোগ্য সংখ্যক যাত্রী চলাচল করেছেন বিআরটিসির বাস সার্ভিসে এবং প্রতিদিনই এ সংখ্যা বাড়ছে। বাড়ছে নিয়মিত যাতায়াত করা যাত্রীর সংখ্যাও। যাত্রীরা বিআরটিসির এই বাস সার্ভিসে সন্তুষ্টিও প্রকাশ করেছেন।


শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর খামারবাড়ী প্রান্তরে খেজুর বাগান অংশের ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের বিআরটিসির বাস সার্ভিসের টিকিট কাউন্টারে ঘুরে যাত্রীদের ভিড় দেখা যায়। অধিকাংশ যাত্রী প্রথমবারের মতো এসেছেন অভিজ্ঞতা নিতে। তবে তারা আগে থেকে এই বাস সার্ভিস সম্পর্কে জানেন। এছাড়া নিয়মিত যাতায়াত করা যাত্রীও ছিলেন অনেকেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও