কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমার কাছে গল্পটা জরুরি: তাসনিয়া ফারিণ

সমকাল প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৩, ২৩:২০

গতকাল চরকিতে মুক্তি পেয়েছে তাসনিয়া ফারিণ অভিনীত ‘পুনর্মিলনে’। এ ছাড়াও ফারিণ কলকাতার একটি সিনেমাতেও অভিনয় করতে যাচ্ছেন। তার সাম্প্রতিক কাজ নিয়েই এই সাক্ষাৎকার।


‘পুনর্মিলনে’ ওয়েব ফিল্ম মুক্তি পেল। যদি জানতে চাই কনটেন্টটি দর্শক কেন দেখবেন?


তাসনিয়া ফারিণ: স্কুল-কলেজের বন্ধুত্বের গল্প নিয়ে অনেক সিনেমা, নাটক ও সিরিজ দেখা যায়। কাজিনদের বন্ধুত্বের গল্প নিয়ে খুব একটা কনটেন্ট তৈরি হয় না। ‘পুনর্মিলনে’ কাজিনদের বন্ধুত্বের গল্প নিয়েই। এতে কাজিনদের বন্ধুত্বের মধ্যে ছড়িয়ে থাকা আনন্দ, অভিমান, টানাপোড়েন, সংশয় আর দ্বন্দ্বকে তুলে আনা হয়েছে। ফিল্মটি দেখার সময় দর্শকদের অনেকেই পেছনে ফিরে যাবেন, কাজিনদের মধ্যকার বন্ধনের প্রতি গুরুত্ব দেবেন। মোট কথা, ছবিটি দর্শকদের স্মৃতিকাতর করবে।


আপনিও কি স্মৃতিকাতর হয়েছিলেন?


তাসনিয়া ফারিণ: গল্পটা বেশ ইমোশনাল, আনন্দের, উচ্ছ্বাসের ও সম্পর্কের। যে কোনো মানুষই স্মৃতিকাতর হবে, আনন্দিত হবে। আমিও হয়েছি। আমার কাজিনরাও অনেকে বিদেশে থাকে। কত কত বছর পর তাদের সঙ্গে দেখা হয়। আবার দেখা হয়ওনা। গল্পটি নিজের সঙ্গেও রিলেট করতে পেরেছিলাম। আর মিজানুর রহমান আরিয়ান গল্পটি দারুণভাবে স্ক্রিনে দেখাতেও পেরেছেন। মজার বিষয় হচ্ছে, ‘পুনর্মিলনে’র গল্প পড়ার পর দ্বিতীয়বার ভাবিনি। নিজেকে গল্পের অংশ বলে মনে হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও