কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘দেহ থাইক্যা পরাণডা উইড়া গেছিল’

সমকাল গাজীপুর প্রকাশিত: ২৯ আগস্ট ২০২৩, ১৩:২৮

গাজীপুর থেকে চুরি যাওয়ার ১০ ঘণ্টা পর বগুড়া থেকে সাড়ে ৭ মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। বগুড়া পৌর এলাকার একটি বাসা থেকে গতকাল সোমবার ভোরে উদ্ধারের পর শিশুটিকে মা-বাবার হাতে তুলে দেওয়া হয়। এ ঘটনায় আটক করা হয় শিশুটির বাবা রহিম উদ্দিনের চাচাতো ভাইয়ের স্ত্রী জাকিয়া সুলতানা জান্নাত ও জান্নাতের বোন রাকিবা আক্তার আঁখিকে। পরে মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠায় পুলিশ।


অপহরণের শিকার রিয়াদ হোসেন রোহান গাজীপুর মহানগরের বাঙ্গালগাছ এলাকার রহিম উদ্দিনের ছেলে। পেশায় তিনি রাজমিস্ত্রির সহকারী। দুই মেয়ে রেখে রহিমের প্রথম স্ত্রী কয়েক বছর আগে মারা যান। পরে হাবিবা খাতুনকে বিয়ে করেন। সাড়ে ৭ মাস আগে এ দম্পতির কোল আলো করে আসে ছেলেসন্তান। আদর করে নাম রাখেন রিয়াদ হোসেন রোহান।


রোববার দুপুরে বাড়ির কক্ষে স্ত্রী হাবিবা খাতুনের সঙ্গে রোহানকে নিয়ে খেলছিলেন রহিম। এ সময় ঘরে আসেন রহিমের চাচাতো ভাই মাসুদ রানার স্ত্রী জান্নাত। তাঁকে দেখে বেরিয়ে যান রহিম। তাঁর এক চাচা রোহানকে নিয়ে যেতে বলেছে– এমন কথা বললে শিশুটিকে তৈরি করে জান্নাতের কোলে তুলে দেন মা হাবিবা। তিনি বলেন, জান্নাত মাঝেমধ্যেই তাঁর শিশুকে কোলে নিত ও খুব আদর করত। এ কারণে কোনো সন্দেহ ছিল না তাঁর মনে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও