কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিলেন ছাত্রদলের ছয় নেতা, দাবি ডিবির

www.ajkerpatrika.com ডিএমপি মিডিয়া সেন্টার প্রকাশিত: ২০ আগস্ট ২০২৩, ১৩:১৭

বর্তমান সরকারকে অস্থিতিশীল করার জন্য বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিলেন ছাত্রদলের ছয় নেতা। এমনটা দাবি করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ছাত্রদলের কেন্দ্রীয় এক নেতাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে—এমন খবরে তাঁকে খুঁজতে বের হয়ে আরও পাঁচ নেতার হদিস মিলছিল না বলে অভিযোগ করে বিএনপি।


ডিএমপির মিডিয়া সেন্টারে গ্রেপ্তার বিষয়ে কথা বলেন ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার। ছবি: আজকের পত্রিকাবর্তমান সরকারকে অস্থিতিশীল করার জন্য বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিলেন ছাত্রদলের ছয় নেতা। এমনটা দাবি করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ছাত্রদলের কেন্দ্রীয় এক নেতাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে—এমন খবরে তাঁকে খুঁজতে বের হয়ে আরও পাঁচ নেতার হদিস মিলছিল না বলে অভিযোগ করে বিএনপি।


আজ রোববার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে গ্রেপ্তার বিষয়ে কথা বলেন ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও ডিবি-উত্তর) খোন্দকার নুরুন্নবী।   


খোন্দকার নুরুন্নবী বলেন, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম বিশেষ অভিযান পরিচালনা করে লালবাগ থানার বাসা নং-৩৮ /১ /এ-এর তৃতীয় তলায়। বিশেষ অভিযান চালিয়ে গতকাল তিনটি অবৈধ আগ্নেয়াস্ত্র ও ৩৬ রাউন্ড গুলিসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তার হওয়া মমিনুল ইসলাম ও মোহাম্মদ আরিফ বিল্লাহর দেহ তল্লাশি করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে এক রাউন্ড গুলি ভর্তি অবস্থায় একটি লোহার তৈরি কাঠের বাঁটযুক্ত পিস্তল, তাঁদের কাঁধে থাকা ব্যাগের ভেতরে আট রাউন্ড গুলি ভর্তি অবস্থায় একটি লোহার তৈরি কাঠের বাঁটযুক্ত টপ ব্রেক রিভলবার, একটি কালো রঙের প্লাস্টিকের বক্সের ভেতরে ১৯ রাউন্ড গুলি, আট রাউন্ড গুলি ভর্তি অবস্থায় একটি লোহার তৈরি কাঠের বাঁটযুক্ত টপ ব্রেক রিভলবার উদ্ধার করা হয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও