কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কিংস অ্যারেনায় হবে বাংলাদেশের ম্যাচ

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৯ আগস্ট ২০২৩, ১৭:৫৬

আন্তর্জাতিক ম্যাচের অভিষেকের অপেক্ষা ফুরাচ্ছে বসুন্ধরা কিংস অ্যারেনার। বাংলাদেশ-আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে অভিষেক হতে যাচ্ছে ভেন্যুটির।


এক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি এবং জাতীয় দল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।  


সেপ্টেম্বরে ফিফা উইন্ডোতে আফগানিস্তানের বিপক্ষে দুইটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় দল। এই দুইটি ম্যাচই হবে কিংস অ্যারেনায়। ৪ ও ৭ সেপ্টেম্বরে আয়োজিত হবে ম্যাচ দুটি। ইতোমধ্যেই ম্যাচ দুটি আয়োজনের জন্য অনুমোদন মিলেছে বলে জানিয়েছেন বসুন্ধরা কিংসের মিডিয়া ও মার্কেটিং ম্যানেজার আহমেদ শায়েক।


এছাড়াও বাফুফের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়েছে ম্যাচের ভেন্যু হচ্ছে বসুন্ধরা কিংস। এক ভিডিও বার্তায় কাজী নাবিল বলেন, ‘আগামী ৪ এবং ৭ সেপ্টেম্বর বাংলাদেশ বনাম আফগানিস্তান দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচের আয়োজন করা হয়েছে। ম্যাচ দুটি আয়োজিত হবে বসুন্ধরা কিংস অ্যারেনা স্টেডিয়ামে। ফুটবল দলের ক্যাম্প হবে ঢাকা রিজেন্সি হোটেলে। অনুশীলন হবে বসুন্ধরা কিংস অ্যারেনায়। আফগানিস্তান দল আসবে আগামী ২৬ আগস্ট। তারাও একই হোটেলে অবস্থান করবে এবং একই ভেন্যুতে অনুশীলন করবে। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও