কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওয়ানপ্লাস এস ২ প্রো আসছে, ডিসপ্লে চলবে বৃষ্টিতেও

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৩, ১৫:৫৯

অ্যান্ড্রয়েড ফোনের ব্যবহারকারীদের মধ্যে ওয়ানপ্লাস ব্র্যান্ডটির জনপ্রিয়তা বাড়ছে। গতকাল চীনের বাজারে ওয়ানপ্লাস এস ২ প্রোর মোড়ক উন্মোচন করা হয়েছে। আগামী ২৩ আগস্ট থেকে এই ফোন অনলাইনে কিনতে পাওয়া যাবে।  প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট গ্যাজেট ৩৬০ এর প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরা হয়েছে।


স্মার্টফোনটিতে রয়েছে কোয়ালকোমের স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। এতে ২৪ জিবি র‍্যাম ও ১ টিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। ফোনে ৬ দশমিক ৭৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে ও ১২০ হার্জের রিফ্রেশ রেট পাওয়া যাবে। পেছনের ক্যামেরায় ৫০ মেগাপিক্সেল ও সামনের সেলফি ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমভিত্তিক এই ফ্লাগশিপ ফোন কালারওএস ১৩.১ কাস্টম স্ক্রিনে চলবে। ফোনটির ব্যাটারি ৫,০০০ এমএএইচ যা ১৫০ ওয়াট সুপারভক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।


ওয়ানপ্লাস এস ২ প্রোতে আরও যা আছে


ওয়ানপ্লাস এস ২ প্রো ফোনটিতে ডুয়েল সিম (ন্যানো) ও ৪৫০ পিপিআই পিক্সেল ডেনসিটি থাকবে। কোম্পানির দাবি অনুসারে, এই ফোনের ডিসপ্লে বৃষ্টির মধ্যেও কাজ করবে। কারণ এতে রেইন ওয়াটার টেকনলজি ব্যবহার করা হয়েছে। এই প্রযুক্তিতে বিশেষায়িত টাচ টিপ, টাচ অলগরিদম ও ফুল লিংক টাচ অপটিমাইজেশন থাকায় বৃষ্টিতেও ডিসপ্লে কাজ করে।


ছবি ও ভিডিওর জন্য পেছনের ৫০ মেগাপিক্সেল ক্যামেরাতে সনি আইএসএক্স ৮৯০ প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর আছে। সেলফি ও ভিডিও কল করার জন্য ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা স্যামসাংয়ের এস৫কে৩পি৯ সেন্সর ব্যবহার করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও