কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘অন্ধকার নামছে...’, সৃজিতের পোস্টে অসুস্থতার আভাস, কেমন আছেন পরিচালক?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৩, ১৪:১০

বুধবার রাতে সমাজমাধ্যমে একটি পোস্ট। তা দেখেই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা নিয়ে টলিপাড়ায় গুঞ্জন ছড়ায়। ফেসবুকে সৃজিত ইংরেজিতে যা লিখেছেন, তাঁর মর্মার্থ কিছুটা এ রকম, ‘‘অন্ধকার নামছে, এতই ঘন যে, কিছু দেখতে পাওয়া যাচ্ছে না।’’ ওই পোস্টে অনুরাগীদের একাংশ পরিচালকের কাছে কী হয়েছে জানতে চাইলেও পরিচালক নীরব থেকেছেন।


ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রচন্ড জ্বরে কাহিল পরিচালক। সম্প্রতি, ‘দশম অবতার’ ছবির শুটিং প্রায় শেষ করেছেন তিনি। মাত্র এক দিনের আউটডোরের শুটিংয়ের পরিকল্পনা ছিল উত্তরবঙ্গে। সেখানে যোগ দেওয়ার কথা ছিল ছবির অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া আহসানের। বৃহস্পতিবারই ইউনিটের উত্তরবঙ্গে পাড়ি দেওয়ার কথা ছিল। কিন্তু পরিচালকের শরীর এতটাই খারাপ যে, শুটিং শিডিউল বাতিল করতে হয়েছে। সূত্রের খবর, অসুস্থ শরীরে ডাক্তার সৃজিতকে শুটিংয়ের অনুমতি দেননি। তাই আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে, পরিচালক সুস্থ হয়ে উঠলে চলতি মাসের শেষে আউটডোর সারার পরিকল্পনা করা হয়েছে।


গত জুন মাসে শারীরিক অসুস্থতা জানাতে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন সৃজিত। তিনি লেখেন, ‘‘ভেবেছিলাম কাজে বেরোব। কিন্তু হৃদয় পরিবর্তন হল।’’ পরে জানা যায়, পরিচালক হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। পরে ডাক্তারের পরামর্শে অ্যাঞ্জিয়োগ্রাম করানো হয়। কিন্তু পরীক্ষায় কিছু ধরা পড়েনি। এই প্রসঙ্গে সৃজিতের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘গত তিন মাস পর পর ছবি আর ওয়েব সিরিজ়ের কাজ করেছে। ওর খাওয়াদাওয়ার অভ্যাস ভাল নয়। অতিরিক্ত পরিশ্রমে একটু বুকে ব্যথা হচ্ছিল।’’ আপাতত পরিচালকের সুস্থ হয়ে আবার ফ্লোরে ফেরার অপেক্ষা।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও