কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফারিয়ার চোখে অস্ত্রোপচার, কাজ থেকে বিরতি

চ্যানেল আই প্রকাশিত: ১৪ আগস্ট ২০২৩, ১৩:২০

রবিবার রাতে হঠাৎ করেই নিজের ব্যক্তিগত ফেসবুকে চোখে ব্যান্ডেজ লাগানো একটি ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া! ছোট্ট করে ক্যাপশনে লিখেন,‘সুস্থ না হওয়া পর্যন্ত বিরতি’!


সেই ছবিতে ভক্ত অনুরাগীরা ফারিয়াকে দ্রুত সেরে উঠার বার্তা লিখেন। সাধারণ ভক্ত অনুরাগীদের পাশাপাশি অভিনেতা চঞ্চল চৌধুরী, মুকিত জাকারিয়া, মৌটুসী বিশ্বাস, দীপা খন্দকার, শামীম শাহেদ, সান জন, সংগীতশিল্পী পুতুল, গীতিকার কবির বকুল, নির্মাতা মোস্তাফিজ মানিক সহ বহু তারকা এই অভিনেত্রী দ্রুত সুস্থতা কামনা করেন।


কিন্তু কী হয়েছে ফারিয়ার? ক’দিন আগেই তিনি ঘুরে এলেন কলকাতায় অনুষ্ঠিত ‘৫ম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’ থেকে, তার আগে অবকাশ যাপন করে এলেন তুরস্ক থেকে! চলতি মাসেই তানিম রহমান অংশুর নতুন ছবির শুটিং শুরুর কথা!


খোঁজ নিয়ে জানা গেছে, রবিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানী বনানীর একটি হাসপাতালে বাম চোখে অস্ত্রোপচার করা হয়েছে নুসরাত ফারিয়ার। তার মা ফেরদৌসী বেগম গণমাধ্যমকে জানিয়েছেন, ‘ফারিয়ার চোখের সমস্যা খুব জটিল কিছু নয়, তারপরও চোখ একটা সংবেদনশীল জায়গা। এ কারণে দ্রুতই অস্ত্রোপচার করানো হয়েছে। সে পুরোপুরি সুস্থ। তবে কাজে ফিরতে কিছুদিন সময় লাগবে’।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও