কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘মমতাজকে ৭৫ হাজার বার ফোন দিয়েছিলেন আইনজীবী’

আরটিভি প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩, ২০:৪৮

বাংলাদেশের লোকগানের জনপ্রিয় শিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ভারতের পশ্চিমবঙ্গের একটি আদালত। টাকা নিয়েও অনুষ্ঠান করতে না আসায় তার বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ, প্রতারণাসহ একাধিক মামলা হয়েছে। এর প্রেক্ষিতে পশ্চিমবঙ্গের বহরমপুর আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।


২০০৮ সালে মমতাজের বিরুদ্ধে মামলা করেন ইভেন্ট অর্গানাইজার শক্তিশঙ্কর বাগচী। তার অভিযোগ, ২০০৪ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মমতাজের সঙ্গে তার লিখিত চুক্তি হয়।


সে অনুসারে, ২০০৮ সালের ডিসেম্বরে বহরমপুরের একটি অনুষ্ঠানে প্রধান শিল্পী হিসেবে গান গাওয়ার জন্য ১৪ লাখ রুপির বায়না নিয়েছিলেন মমতাজ। কিন্তু টাকা নিয়েও অনুষ্ঠানে যোগ দেননি এই শিল্পী। পরে টাকা ফেরত চাইলেও মমতাজ দিতে অস্বীকৃতি জানিয়েছেন।


শক্তিশঙ্কর বাগচী অভিযোগ করেন, টাকা নেওয়ার জন্য বারবার ঢাকা গেলেও মমতাজ বিষয়টি এড়িয়ে যান। তার দাবি, মমতাজকে ৭৫ হাজার বার আমার আইনজীবী ফোন করেছেন। এ নিয়ে আদালতের কাছে সব ফোনের তথ্যও পেশ করেন তিনি।


শক্তিশঙ্কর আরও অভিযোগ করেন, মমতাজ আদালত আইনকে ফাঁকি দিকে ‘টেরোরিস্ট’ কায়দায় ডিপ্লোম্যাটিক পাসপোর্টের আড়ালে নিজের নাম বদলে মমোতাজ বেগম করেছেন। এ নিয়ে তিনি আদালতকে সম্পূর্ণ মিথ্যা তথ্য দিয়েছেন।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও