কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপির নিবন্ধন বাতিলের দাবি, ইসিতে যুবলীগের স্মারকলিপি

ডেইলি স্টার নির্বাচন কমিশন কার্যালয় প্রকাশিত: ১০ আগস্ট ২০২৩, ১৬:৩০

বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে (বিএনপি) সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে দলটির নিবন্ধন বাতিলের দাবিতে নির্বাচন কমিশনে স্মারকলিপি জমা দিয়েছে আওয়ামী যুবলীগ।


যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নির্বাচন কমিশন সচিব মো. জাহাঙ্গীর আলমের কাছে এ স্মারকলিপি জমা দেন।


প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বরাবর এই স্মারকলিপি লিখেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অঙ্গসংগঠন যুবলীগ।


যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, '১৯৭৫ সালে জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এ দেশের গণতন্ত্র ও মানবাধিকার লঙ্ঘন করেছে। তারই উত্তরসূরিরা তারেক রহমান ও তার মায়ের নেতৃত্বে যে সংগঠন পরিচালিত করছে, সেই সংগঠন বাংলাদেশে হরতাল-অবরোধের নামে জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে।'


তিনি বলেন, 'বাংলাদেশ যখন উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে, তখন তারেক রহমানের নেতৃত্বে আবারো সন্ত্রাস হচ্ছে। তারেক রহমানের নির্দেশেই নৈরাজ্য হচ্ছে, সন্ত্রাসের রাজত্ব  কায়েম করতে চায় বিএনপি। সহিংসতা করে বিদেশিদের বার্তা দিতে চায়, বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্র।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও