কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অবসরকে একটু থামতে বললেন রোহিত

সমকাল প্রকাশিত: ০৬ আগস্ট ২০২৩, ১৮:৩১

তিন ফরম্যাটে ভারতের অধিনায়ক রোহিত শর্মা। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি। আগামী অক্টোবরে ভারতকে ঘরের মাঠে বিশ্বকাপে নেতৃত্বও দেবেন।


আগামী বছরের টি-২০ বিশ্বকাপেও কি নেতৃত্বে থাকবেন হিটম্যান খ্যাত রোহিত? শেষ প্রশ্ন নিয়ে প্রশ্ন আছে। ভারত এরই মধ্যে টি-২০ ফরম্যাটে নতুন দল গঠনের দিকে মনোযোগ দিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-২০ ফরম্যাটে রোহিত এবং বিরাট কোহলিকে খেলাচ্ছে না। হার্ডিক পান্ডিয়ার নেতৃত্বে তরুণ এক দল খেলছে টি-২০ সিরিজে। 


যেখানে শুভমন গিল-ইশান কিষাণদের গুরুত্ব দেওয়া হচ্ছে। তিলক ভার্মারা ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন। নেতৃত্ব নিয়ে প্রশ্নটা তাই রোহিত শর্মাকেই করা হলো। এক অনুষ্ঠানে প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। যে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে।  


ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপের পর জাতীয় দল থেকে সরে যাওয়ার ইচ্ছে আছে কিনা? ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের টি-২০ বিশ্বকাপে খেলতে চান কিনা এমন প্রশ্নে ‘অবসরকে একটু থামতে’ বলেছেন তিনি। 


রোহিত শর্মা বলেছেন, ‘আমি আগের থেকে অনেক বেশি উপভোগ করছি। সামনে নতুন একটি মৌসুম আসছে (যুক্তরাষ্ট্র)। আপনার অবগত আছেন, আগামী বছরের জুনে যুক্তরাষ্ট্রে টি-২০ বিশ্বকাপ হবে। আমি নিশ্চিত সকলেই উচ্ছ্বসিত। আমরাও ওই আসরের দিকে তাকিয়ে আছি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও