কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘শাকিব-অপু মিলে যাচ্ছেন, বুবলী কী হারিয়ে যাচ্ছেন?’

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২৫ জুলাই ২০২৩, ১৬:৩৪

সাবেক স্ত্রী অপু বিশ্বাস এবং ছেলে আব্রাম খান জয়কে নিয়ে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের যুক্তরাষ্ট্রের মাটিতে ঘুরে বেড়ানোর খবর নিয়ে সংবাদমাধ্যমের ‘মাতামাতি’ থাকলেও এ নিয়ে শবনম বুবলীর কোনো ‘মাথাব্যথা’ সেই।


কেন নেই এমন প্রশ্নে বুবলী বলেছেন, “সিনেমার কাজ আর ছেলে শেহজাদকে নিয়ে ব্যস্ততায় এসব ভাবার মত সময়ই নেই।”


অভিনেতা ও সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়কে দেওয়া একটি ভিডিও সাক্ষাৎকারে বুবলী শাকিব-অপুকে নিয়ে এ কথা বলেছেন। সেই সঙ্গে তিন বছরের ছেল শেহজাদ এবং নিজের ক্যারিয়ারের দিনকাল নিয়েও অকপট হন নায়িকা। বুবলীর সাক্ষাৎকারের ভিডিওটি চ্যানেল আইয়ের ফেইসবুক পেইজে সোমবার প্রকাশ হয়েছে।


যুক্তরাষ্ট্রে সিনেমা ‘প্রিয়তমা’ মুক্তি উপলক্ষে মাসের শুরুতে দেশ ছাড়েন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। এর দুই সপ্তাহ পর ছেলেকে নিয়ে নিউ ইয়র্কে উড়াল দেন নায়িকা অপু বিশ্বাস। এরপর এই সাবেক দম্পতির একসঙ্গে ঘোরাঘুরির ছবি-ভিডিও সমানে আসায় তাদের ভাঙা সংসার ‘জোড়া’ লাগার পুরনো গুঞ্জন ফের ডালপালা মেলেছে।


শাকিব-অপুর আমেরিকায় ঘুরে বেড়ানো নিয়ে শাহরিয়ার নাজিম জয়ের প্রশ্ন ছিল, যা চলছে তাতে শাকিব-অপু মিলে যাচ্ছেন, বুবলী কি হারিয়ে যাচ্ছেন?


এক মুহূর্ত ভেবে বুবলী বলেন, “শেহজাদের বাবাও আমি, মা-ও আমি। সে জায়গা থেকে অনেক দায়িত্ব। আমার নিজের কাজ, শেহজাদকে যত্ন নেওয়া- সব মিলিয়ে আমি ব্যস্ত সময় পার করছি। এরমধ্যে অন্যকিছু ভাবার সময়ই নেই। আমার পুরোটা সময় হচ্ছে আমার সন্তানের জন্য এবং আমার নিজের জন্য। কারণ আমাকে কাজ করতে হবে, আমার বাঁচার জন্য।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও