কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কলকাতায়ও ‘প্রিয়তমা’ মুক্তির অপেক্ষায় সবাই

www.ajkerpatrika.com প্রকাশিত: ১১ জুলাই ২০২৩, ১১:১০

শাকিব খানের বিপরীতে এবার ঈদে ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে পশ্চিমবঙ্গের ইধিকা পালের। মুক্তির পর ইধিকা অভিনীত ইতি চরিত্রটি নিয়ে অনেক আলোচনা হচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে বাংলাদেশের প্রিয়তমা হয়ে উঠেছেন তিনি। প্রিয়তমা সিনেমা ও সাম্প্রতিক বিভিন্ন বিষয় নিয়ে ইধিকার সঙ্গে কথা বলেছেন শিহাব আহমেদ।

ঈদে বাংলাদেশের ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হলো। কেমন লাগছে?
বড় পর্দায় অভিষেক হওয়াটা অবশ্যই বিশেষ কিছু। ‘প্রিয়তমা’ আমার প্রথম সিনেমা, তা-ও আবার ঈদের মতো উৎসবে মুক্তি পেয়েছে। খুব আনন্দ হচ্ছে। দর্শকের প্রতিক্রিয়াও ভালো। শুনলাম আমাদের শোর সংখ্যাও বাড়িয়ে দেওয়া হয়েছে।


সিনেমা মুক্তির পর আপনি দর্শকেরও প্রিয়তমা হয়ে উঠেছেন। দর্শকের কাছ থেকে প্রশংসা পেয়ে কেমন অনুভূতি হচ্ছে?  
কাজটি শুরুর আগে যখন কথা চলছিল, ভাবছিলাম কী হবে, কেমন হবে প্রিয়তমা? তখন খানিকটা দুশ্চিন্তায়ও ছিলাম। সিনেমা মুক্তির পর সব দুশ্চিন্তা কেটে গেছে। সবাই প্রশংসা করছে। আমার ভালো লাগছে এই ভেবে যে, যেটুকু চেয়েছি, সেটুকু করতে পেরেছি। একটি সিনেমায় প্রত্যেকে সমানভাবে কাজ করে। এটাও একটা টিমওয়ার্ক ছিল। যে সাফল্য এসেছে, সেটা পুরো টিমের সাফল্য। দর্শকের এত ভালোবাসা আমার কাছে আশীর্বাদস্বরূপ। গণমাধ্যমকর্মীদেরও বিশেষ ধন্যবাদ। সবাই অনেক সাপোর্ট দিয়েছেন, এখনো দিচ্ছেন।


যখন চিত্রনাট্য পড়েছেন কিংবা শুটিং করার সময় কি মনে হয়েছিল, আপনার চরিত্রটি এতটা সাড়া ফেলবে?
শাকিব খানের সিনেমা ভালো করবে, এই বিশ্বাসটা আমাদের সবার মধ্যেই ছিল। তবে আমিও যে এত ভালোবাসা পাব, এটা আমার কাছে খানিকটা অপ্রত্যাশিত ছিল। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও