কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্রে মেতে উঠেছে বিএনপি

বণিক বার্তা প্রকাশিত: ০১ জুলাই ২০২৩, ০৯:২৯

জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে বিএনপি ষড়যন্ত্রে মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো.তাজুল ইসলাম। তিনি বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন; আর এই নির্বাচন গণতান্ত্রিকভাবেই অনুষ্ঠিত হবে। কিন্তু বিএনপি চায় জনগণের ভোটের অধিকার যেন প্রতিষ্ঠিত না হয়। তারা ভোট চায় না; সন্ত্রাস করে ক্ষমতায় আসতে চায়। এ জন্য নির্বাচন বানচাল করতে বিএনপি ষড়যন্ত্রে মেতে উঠেছে।


গতকাল শুক্রবার (৩০ জুন) বিকালে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর বাজারে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এলজিআরডি মন্ত্রী।


এদিন বেলা সাড়ে ৩টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত উপজেলার শান্তির বাজার, হাসনাবাদ, কেয়ারি, বাইশগাঁও, বিপুলাসার, নাথেরপেটুয়া, খিলাসহ মোট ১২টি স্থানে পথসভায় প্রধান অতিথি ছিলেন মন্ত্রী।


বাংলাদেশ কোন বিদেশী শক্তির কাছে মাথা নোয়াবে না উল্লেখ করে মো. তাজুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের সময়ও সপ্তম নৌবহর আর অস্ত্র পাঠিয়ে আমাদের বিজয় ছিনিয়ে নেয়ার ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু বাঙালি সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করেই স্বাধীনতার লাল সবুজ পতাকা অর্জন করেছে। ৭৪ সালে জাহাজভর্তি খাদ্য সাহায্য ফিরিয়ে নিয়ে বাংলাদেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা হয়েছিল। বর্তমানে তারা আমাদের গণতন্ত্রের সবক শেখাতে চায়। তাদের কাছে গণতন্ত্র মানে দেশকে পেছনে ফেলা, দেশে সন্ত্রাস কায়েম করা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও