কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জায়েদ খান বাংলাদেশকে ডুবিয়েছে: নিপুণ

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২০ জুন ২০২৩, ১৭:৩০

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়াইয়ের পর থেকেই দ্বন্দে জড়িয়ে পড়েন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। তাদের সেই লড়াই গড়ায় আদালত পর্যন্ত। 


একপর্যায়ে শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশালীন ও মানহানিকর মন্তব্য করায় গত ২ এপ্রিল জায়েদ খানের সদস্যপদ স্থগিত করা হয়। এরপর থেকেই সাধারণ সম্পাদকের চেয়ারে বসেছেন নিপুণ। 


এ ঘটনার পরে বিভিন্ন সময় একে অপরের বিরুদ্ধে বক্তব্য দিয়ে গেছেন। সবশেষ নিপুণের জন্মদিনে এই নায়িকাকে ‘অনির্বাচিত’ বলে কটাক্ষ করেন জায়েদ। 


এরই জবাবে সম্প্রতি জায়েদকে নিয়ে ফের মন্তব্য করেছেন নিপুণ। যেখানে এই নায়িকা দাবি করেছেন, জায়েদের কারণে বাংলাদেশ ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারেনি। 


সোমবার রাজধানীর ফিল্ম আর্কাইভের এক অনুষ্ঠানে সাংবাদিকদের উদ্দেশ্যে নিপুণ বলেন, ‘জায়েদকে ফ্রান্সের ভিসা দেয় নাই, এটা প্রশ্ন করেন না কেন? এটাও প্রশ্ন করেন আমি উত্তর দেব।’


এরপর এই অভিনেত্রী বলেন, ‘ও (জায়েদ খান) যে বাংলাদেশকে ডুবিয়েছে। কান চলচ্চিত্র উৎসব, এতো বড় আয়োজন, জিও থাকার কারণও, প্রধানমন্ত্রীর সাইন থাকার পরেও শুধু জায়েদ থাকার ফলে আমাদের এমডি ভিসা পায়নি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও