কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘একটু ঘোরাঘুরি করে আসেন, মেশিন ঠিক হলে ডাকা হবে’

সমকাল প্রকাশিত: ১২ জুন ২০২৩, ১৫:১৮

সকাল থেকেই খুলনার হাতেম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছিল ভোটারদের লম্বা লাইন। কিন্তু ইভিএমে ধীরগতির কারণে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিতে ভোটারদের বেগ পেতে হয়েছে বলে অভিযোগ উঠেছে।


ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে থাকা ফুলি বেগম (৭০), হেনা বেগম (৬৫) ও রহিমা খাতুন (৬৫) বলছিলেন, 'ভোট দিতি গিয়ে দেখি মেশিন নষ্ট। অনেক চিষ্টা করিও ভোট দিতি পারিনি। কর্মকর্তারা বলেছেন, একটু ঘোরাঘুরি করে আসেন, মেশিন ঠিক হলি আবার ডাকা হবে।'


নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রেও একই অবস্থা দেখা গেছে। সেখানকার ভোটাররা জানান, একজন ভোটারের ভোট দিতে ১০-১২ মিনিট সময় লাগছে। এ কারণে লাইনে দাঁড়িয়ে থাকা অনেক ভোটার ভোট না দিয়েই ক্ষুব্ধ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন।


পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে থাকা তমা খাতুন বলেন, ভোট দিতি এতো দেরি হবে জানলে আসতাম না। আমার পায়ের সমস্যা। দাড়িয়ে থকতি কষ্ট হয়।


তবে একই কেন্দ্র অনেক ভোটার স্বাচ্ছন্দ্যে ভোট দিতে পেরেছেন বলে জানিয়েছেন। শারীরিক প্রতিবন্ধী সিদ্দিকুর রহমান বলেন, 'আমি নিজে মার্কা বলেছি। আমার হয়ে একজন কর্মকর্তা মেশিন চেপে দিয়েছেন।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও