কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীকে সরে দাঁড়াতে স্বেচ্ছাসেবক লীগ নেতার নেতৃত্বে অস্ত্রের মহড়া ও হুমকি

প্রথম আলো সিলেট জেলা প্রকাশিত: ০৯ জুন ২০২৩, ১৯:৩৮

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানের বিরুদ্ধে  প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সায়ীদ মো. আবদুল্লাহ নামের ওই প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছে এ বিষয়ে অভিযোগ করেন।


গতকাল বৃহস্পতিবার রাতে অস্ত্রসহ মহড়া দেওয়ার দৃশ্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। তবে আফতাব হোসেন খান ওই প্রার্থীর বাসার সামনে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন।


সায়ীদ মো. আবদুল্লাহ লিখিত অভিযোগে বলেন, গত মঙ্গলবার আনুমানিক সকাল ছয়টার দিকে বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর পদপ্রার্থী আফতাব হোসেন খানের নেতৃত্বে ১০ থেকে ১২টি মোটরসাইকেলে ২০ থেকে ২৫ জন অস্ত্রধারী সন্ত্রাসী তাঁর বাসার ফটকের সামনে আসে। এ সময় সন্ত্রাসীরা বন্দুক তাক করে তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয়। পাশাপাশি ঘরবাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।


সিটি নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে প্রচার-প্রচারণা বন্ধ রাখার জন্য সায়ীদ মো. আবদুল্লাহকে হুমকি দেওয়া হচ্ছে বলেও লিখিত অভিযোগে বলা হয়। ওই লিখিত অভিযোগে সায়ীদ মো. আবদুল্লাহ আরও জানিয়েছেন, আফতাব ও তাঁর অনুসারীরা ওয়ার্ডের পাড়া-মহল্লায় বলে বেড়াচ্ছেন, নির্বাচনের দিন তাঁরা সব কেন্দ্র দখল করে রাখবেন এবং কাউকে ভোট দিতে দেবেন না। কেউ যদি ভোট দিতে যান, তাহলে প্রাণে মেরে ফেলা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও