কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডিভোর্সের অফিশিয়াল কাজ শুরু হয়ে গেছে : সানাই

ঢাকা পোষ্ট প্রকাশিত: ৩১ মে ২০২৩, ২১:৫৯

গত কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দাম্পত্য কলহ ও বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে যাচ্ছিলেন একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। এবার ফেসবুকেই ডিভোর্সের কথা জানালেন তিনি। সেই পোস্টে সবার কাছে দোয়া চেয়েছেন সানাই।


বুধবার (৩১ মে) রাত ৮টা ৫৮ মিনিটের দিকে নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে সানাই ডিভোর্সের কথা জানান।


ভেরিফায়েড পেজে সানাই লেখেন, আসসালামু আলাইকুম, ডিভোর্সের অফিশিয়াল কাজ শুরু হয়ে গেছে। আমার জন্য দোয়া করবেন। বিপদে যেন আমি মানসিকভাবে ভেঙে না পড়ি। কিছু সম্পর্ক শেষ হওয়াই ভালো। আলহামদুলিল্লাহ ফর এভরিথিং।


এর আগে বিচ্ছেদের বিষয়ে সানাইয়ের স্বামী আবু সালেহ মুসা ঢাকা পোস্টকে বলেন, আমরা একসঙ্গে আছি, কথাবার্তা বলতেছি। চেষ্টা করছি সম্পর্কের উন্নতি করার জন্য। সংসারে শান্তি ও অর্থনৈতিক দিক বিবেচনা করে সানাই আবার কাজে ফিরতে চায়। আমি তার কিছু চাহিদা যেহেতু মেটাতে পারছি না, সে চাকরি করলে সেটা পূরণ করতে পারবে। আমার সঙ্গে তার এ বিষয়ে যেটা কথা হলো, সে হিজাব পড়ে নিউজ পেজেন্ট করবে বা ইসলামিক অনুষ্ঠান করবে। সে কাজে ফিরবে কিন্তু পর্দার সঙ্গে।


প্রসঙ্গত, ২০২২ সালের ২৭ মে পারিবারিক আয়োজনে কাউকে না জানিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে চেয়েছিল সানাইয়ের পরিবার। পরে ঠিকই জানাজানি হয়ে যায়। সানাইয়ের পৈতৃক নিবাস নীলফামারীতে। তার স্বামী মুসার বাড়িও একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি এলাকায়। যদিও এর আগে ২০১৯ সালে সানাইয়ের একটি বিয়ের খবর শোনা যায়। সাবেক এক মন্ত্রীর সঙ্গে তার বাগদান হয়েছিল। সানাই নিজেও খবরটির সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে ওই বিয়ে সম্পর্কে পরবর্তীতে আর কোনো তথ্য পাওয়া যায়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও