কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিচ্ছেদের জল্পনা ছিলই, তারই মাঝে সম্পর্কের সবচেয়ে বড় সমস্যা নিয়ে মুখ খুললেন দীপিকা

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১১ মে ২০২৩, ১৪:৩৫

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ বলি দুনিয়ার প্রথম সারির দম্পতি। তাঁদের ঘিরে অনুরাগীদের কৌতূহল থাকা স্বাভাবিক। সম্প্রতি, দু’জনের ‘বিচ্ছেদ’ নিয়েও জল্পনা ছড়িয়েছিল। কিন্তু তার পরেও দীপিকা এবং রণবীরকে একত্রে দেখা গিয়েছে। নতুন প্রজন্মের দম্পতিদের সম্পর্ক এবং সুখী দাম্পত্য বজায় রাখতে কী কী করা উচিত? টিপ্‌স দিলেন স্বয়ং দীপিকা।


সম্প্রতি একটি আন্তর্জাতিক পত্রিকার প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন দীপিকা। সেখানে তাঁর ছবির পাশে জ্বলজ্বল করছে ‘দ্য গ্লোবাল স্টার’ তকমা। সেই পত্রিকার সাক্ষাৎকারেই নিজের কেরিয়ারের বিভিন্ন পর্যায় নিয়ে কথা বলেছেন রণবীর সিংহের ঘরনি। দাম্পত্য সমীকরণ নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়েছিল। ‘বাজিরাও মস্তানি’ ছবির অভিনেত্রী বলেন, ‘‘আমরা সিনেমা এবং আমাদের চারপাশের বিয়ে দেখে অনুপ্রাণিত হই। কিন্তু যত দ্রুত কেউ বুঝতে পারবেন যে তাঁদের সফরটা অন্য সকলের থেকে আলাদা, সেটা তাঁদের সম্পর্কের জন্য ততটাই মঙ্গল।’’


এই প্রসঙ্গেই সম্পর্ক টিকিয়ে রাখতে দীপিকা তাঁর বক্তব্যে ‘ধৈর্য’র উপর জোর দেন। অভিনেত্রীর মতে, এই প্রজন্মের মধ্যে ধৈর্য খুবই কমে গিয়েছে। সম্পর্ক টিকিয়ে রাখতে একাধিক বিষয় মাথায় রাখতে হয়। দীপিকার মতে, ধৈর্য বজায় রাখা সেখানে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। এই প্রসঙ্গেই দীপিকা তাঁর সাম্প্রতিক ভুটান সফরের কথা উল্লেখ করেন। মজার বিষয়, ভুটানে সফরে দীপিকার ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়লেও, দেখা যায়নি রণবীরকে। কিন্তু দীপিকা ওই সাক্ষাৎকারে স্বীকার করে নেন যে, রণবীর তাঁর সঙ্গেই ছিলেন। রণবীরের সঙ্গে ভুটানের একাধিক দ্রষ্টব্য স্থান ঘুরে দেখা এবং নানা খাবার চেখে দেখার কথাও জানান অভিনেত্রী। দীপিকা বলেন, ‘‘ওর সঙ্গে থাকলে আমি আমার যাবতীয় হীনম্মন্যতা, দুর্বলতা, দুঃখ ভাগ করে নিতে পারি।’’ রণবীরকে নিয়ে দীপিকার এই বক্তব্যে অনুরাগীরাও বেশ খুশি।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও