কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঝক্কিঝামেলা ছাড়াই ঢাকা ফিরছেন যাত্রীরা, কক্সবাজারে যাওয়ার ভিড়

www.ajkerpatrika.com কমলাপুর রেলওয়ে স্টেশন প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৩, ১৭:১৪

বড় কোনো ঝক্কিঝামেলা ছাড়াই দেশের বিভিন্ন জেলা থেকে ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরছেন ট্রেন ও বাসের যাত্রীরা। কমলাপুর রেলস্টেশন থেকে সময়মতো ট্রেন ছেড়ে গেছে। তবে ঢাকায় আসা দু-একটা ট্রেন কিছুটা দেরিতে পৌঁছেছে। ট্রেনের যাত্রীরা জানিয়েছেন, কোনো ধরনের ঝামেলা ও বড় রকমের ভিড় ছাড়াই তাঁরা ঢাকা পৌঁছেছেন।


যাত্রীদের নিরাপত্তা ও অভিযোগ খতিয়ে দেখতে কন্ট্রোল রুমও খোলা হয়েছে কমলাপুর রেলস্টেশনে। ঈদের ছুটিতে কক্সবাজারের বাসের টিকিটের চাহিদা সবচেয়ে বেশি। অনেক পরিবহনের আগামী এক সপ্তাহের কোনো সিট খালি নেই।


কমলাপুর রেলস্টেশনে গিয়ে দেখা যায় যাত্রীরা ঈদের ছুটি কাটিয়ে ঢাকা আসতে শুরু করেছেন। রাজধানীর একটি হাইস্কুলের শিক্ষক ওমর ফারুখ স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে চট্টগ্রাম থেকে সুবর্ণ এক্সপ্রেসে দুপুরে কমলাপুর স্টেশনে পৌঁছে আজকের পত্রিকাকে বলেন, ‘খুব ভালোভাবে পৌঁছেছি। কোনো সমস্যা হয়নি।’


চট্টগ্রাম থেকে ছেড়ে আসা উপকূল এক্সপ্রেসের যাত্রী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শান্ত সাহা জানান, ‘ট্রেন আসতে ৩০ মিনিটের মতো লেট হয়েছে। বাট জার্নি ভালো ছিল, তেমন ভিড় ছিল না।’ আর উপকূল এক্সপ্রেসের যাত্রী ও রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সামির সরকার জানান, ঈদের ছুটিতে বাড়ি গিয়েছিলাম। আজ অফিস খোলা থাকলেও কাল জয়েন করব। এ জন্য আজ চলে এসেছি। এবার স্ট্যান্ডিং টিকিট কম দিয়েছে, এ জন্য ট্রেনে ভিড় কম ছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও