কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘এই কাজটা করছে কিছু কমন মানুষ, যারা বিকারগ্রস্ত’

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৩, ০০:৩২

সংবাদমাধ্যম থেকে সোশ্যাল হ্যান্ডেলের পাতা খুললেই দেখা যায় খারাপ কিংবা নেতিবাচক খবরের ছড়াছড়ি। সঙ্গে কাদা ছোড়াছুড়ি, বিতর্ক-সমালোচনা আর নিন্দার গল্পগাথা। তারকাদের সামাজিক কিংবা মানবিক কর্মকাণ্ডের বিরুদ্ধেও নেতিবাচক শব্দের মিছিল লেগে থাকে হরহামেশা। কিন্তু এসব নেতিবাচক ঝড়ের ভেতরে কি কোনও ইতিবাচক বিষয় নেই? যা নিন্দা-সমালোচনার স্রোতের বিপরীতে ভালো-আলোর দিকে উৎসাহিত করবে ভক্ত কিংবা সমাজকে। থাকলে সেটা কেমন? এবারের ঈদ বিশেষ আয়োজনে শোবিজ তারকাদের কাছ থেকে তেমন কিছুই জানার চেষ্টা করেছে বাংলা ট্রিবিউন। এ পর্বে রইলো অভিনেতা ও নির্মাতা জিয়াউল হক পলাশের দৃষ্টিভঙ্গি।


তিনি বললেন, ‘আমি অনেক দিন আগে একটা বইতে পড়েছিলাম যে কেউ যদি আপনাকে একটি গালি দেয়, আপনি সেটাকে ব্যক্তিগতভাবে নেবেন না। কারণ, ওটা তার অ্যাটিটিউড, আপনার না। আমার মনে হয় সমাজে যারা নেগেটিভিটি ছড়ায়, এটা আসলে তাদেরই অ্যাটিটিউড।’ 


‘ব্যাচেলর পয়েন্ট’ অভিনেতা আরও বলেন, ‘‘ডাকবাক্স ফাউন্ডেশন’-এর মাধ্যমে এতিম-অসহায় শিশুদের কাছে খাবার পৌঁছে দিচ্ছি, এতে আমার কাছে আনন্দ লাগে। ঈদের জন্য আমি দশটা কাজ না করে, দুইটা কাজ সিরিয়াসলি করেছি, এগুলো হলো ‘বিদেশ’ ও ‘হোটেল রিল্যাক্স’। মানুষকে বিনোদিত করার জন্য। এটা আমার কাছে পজিটিভ দিক।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও